টিকল না দ্বিতীয় সংসার

উশার ও গ্রেস মিগুয়েল
উশার ও গ্রেস মিগুয়েল

টিকল না মার্কিন গায়ক, গীতিকার ও নৃত্যশিল্পী উশার রেমন্ডের দ্বিতীয় সংসার। কয়েক মাস আলাদা থাকার পর সম্প্রতি দ্বিতীয় স্ত্রী গ্রেস মিগুয়েলকে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠান তিনি। পারস্পরিক সমঝোতার ভিত্তিতে এই বিচ্ছেদ তাঁদের দুজনের জন্যই মঙ্গলজনক হবে বলে মনে করছেন এই বিচ্ছিন্ন দম্পতি।

গত শুক্রবার জর্জিয়ায় স্ত্রীর কাছে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠিয়েছেন গ্র্যামিজয়ী শিল্পী উশার। ছয় বছর প্রেম করার পর ২০১৫ সালে গ্রেসকে বিয়ে করেছিলেন তিনি। অনেক ভেবেচিন্তে বিচ্ছিন্ন হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। উশার ও গ্রেস এক বিবৃতিতে জানিয়েছেন, বিচ্ছিন্ন হয়ে নিজেদের মতো আলাদা থাকছেন তাঁরা। ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, নিজেদের মধ্যকার বিপুল ভালোবাসা ও শ্রদ্ধা অটুট রাখতেই তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

উশার ও গ্রেস মিগুয়েল
উশার ও গ্রেস মিগুয়েল

উশারের আগের সংসারে রয়েছে দুটি সন্তান। নাভিয়াদ এলি রেমন্ডের বয়স ১০ বছর এবং উশার রেমন্ড মঞ্চমের বয়স পাঁচ। তাঁদের মায়ের নাম তামেকা ফস্টার। ২০০৯ সালে উশারের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। রিদম অ্যান্ড ব্লুজ ও পপ ঘরানার এই শিল্পী ২৩ বার গ্র্যামির জন্য মনোনয়ন পান এবং আটবার এ পুরস্কার পান। ‘ইয়ে’, ‘মাই বু’, ‘ইউ গট ইট ব্যাট’সহ অনেক জনপ্রিয় গানের শিল্পী তিনি। ইউএসএ টুডে