বলিউডে বছরের প্রথম বাগদান

এমি জ্যাকসন
এমি জ্যাকসন

বলিউডে নতুন বছরের প্রথম দিন সবাই তখন ব্যস্ত শুভেচ্ছা জানাতে আর নতুন বছরকে বরণ করে নেওয়ার নানা আয়োজন নিয়ে। কিন্তু এর মধ্যেই হয়ে গেল এমি জ্যাকসনের বাগদান। বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে তাঁর অন্তরঙ্গ ছবি দেখা গেছে। ভালোবাসা দিবস উপলক্ষে গত বছর ইনস্টাগ্রামে একটি ভিডিও দেন তাঁরা। তাতে দেখা গেছে, কোনো একটি দ্বীপে তাঁর চমৎকার সময় কাটাচ্ছেন। তাঁদের ঘনিষ্ঠতা দেখে তখন অনেকেই প্রশ্ন করেছেন, তাঁরা বিয়েটা আর বাকি রাখছেন কেন? এবার জানা গেছে, ১ জানুয়ারি তাঁরা চুপিচুপি আংটি বদল করেছেন। ইনস্টাগ্রামে জর্জ পানাইয়োতুর সঙ্গে নিজের অন্তরঙ্গ ছবি দিয়ে এমি জ্যাকসন লিখেছেন, ‘নতুন জীবন শুরু হলো। তোমাকে ধন্যবাদ এই মুহূর্তে আমাকে বিশ্বের সবচেয়ে সুখী মানুষদের একজন করার জন্য।’

ইনস্টাগ্রামে দেওয়া জর্জ পানাইয়োতুর সঙ্গে এমি জ্যাকসনের অন্তরঙ্গ ছবিটি জাম্বিয়ার দক্ষিণাঞ্চলে তোলা। তাই ধারণা করা হচ্ছে, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে জাম্বিয়াতে জর্জ পানাইয়োতুর সঙ্গে নিরিবিলিতে সুন্দর সময় কাটাচ্ছেন বলিউডের এই তারকা।

বাগদানের খবরের সঙ্গে জাম্বিয়ায় তোলা এই ছবি দিয়েছেন এমি জ্যাকসন
বাগদানের খবরের সঙ্গে জাম্বিয়ায় তোলা এই ছবি দিয়েছেন এমি জ্যাকসন

জর্জ পানাইয়োতু একজন ব্রিটিশ ধনকুবের। বিলাসবহুল হোটেলের ব্যবসা তাঁর। হিলটন, পার্ক প্লাজা আর ডাবল ট্রি হোটেলের মালিক তিনি। এমি জ্যাকসনের সঙ্গে তাঁর সম্পর্ক অনেক দিনের। তাঁরা একসঙ্গে থাকছেন, বেড়াচ্ছেন, একান্তে সময় কাটাচ্ছেন।

এমি জ্যাকসন সম্প্রতি রজনীকান্ত আর অক্ষয় কুমারের সঙ্গে ‘টু পয়েন্ট জিরো’ ছবিতে অভিনয় করেছেন। গত বছর ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি এরই মধ্যে দারুণ ব্যবসাসফল হয়েছে। ছবিটি মুক্তির সময় এমি জ্যাকসন সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনটাও সাজাতে চাই।’

এমি জ্যাকসন
এমি জ্যাকসন

২৪ বছর বয়সী ব্রিটিশ মডেল এমি জ্যাকসন ২০১০ সাল থেকে অভিনয় করছেন ভারতের চলচ্চিত্রে। এরই মধ্যে তিনি তামিল, তেলেগু ও হিন্দি ভাষার ১৬টি ছবিতে অভিনয় করেছেন। মাত্র ১৬ বছর বয়সে এমি তাঁর মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ওই সময়ে তামিল পরিচালক এ এল বিজয়ের চোখে পড়েন তিনি। সুযোগ পান চলচ্চিত্রে। ২০১০ সালে মুক্তি পায় তামিল ছবি ‘মাদরাসাপত্তিনম’। এরপর মডেলিংয়ের পাশাপাশি ভারতের ছবিতে অভিনয় করছেন। বলিউডে তাঁর প্রথম ছবি ‘এক দিওয়ানা থা’ মুক্তি পায় ২০১২ সালে। তেলেগু ভাষায় তাঁর প্রথম ছবি ‘ইয়েভাদু’। তাঁর দ্বিতীয় হিন্দি ছবি প্রভু দেবার ‘সিং ইজ ব্লিং’। এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ‘ফ্রিকি আলী’ ছবিতে এমি অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে।

বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে এমি জ্যাকসনের অন্তরঙ্গ ছবি
বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে এমি জ্যাকসনের অন্তরঙ্গ ছবি

এমি জ্যাকসন ‘মিস টিন লিভারপুল’ ও ‘মিস টিন গ্রেট ব্রিটেন’ খেতাব জয় করেন। ‘মিস টিন ওয়ার্ল্ড’ খেতাব জেতেন ২০০৯ সালে। পরের বছর ‘মিস ইংল্যান্ড’ প্রতিযোগিতায় তিনি প্রথম রানারআপ হন।

জর্জ পানাইয়োতুর আগে এমি জ্যাকসন প্রেম করেছেন প্রতীক বাব্বরের সঙ্গে। ২০১২ সালে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘এক দিওয়ানা থা’ ছবিতে। ছবিটি বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি। কিন্তু প্রতীক বাব্বর আর এমি জ্যাকসনের প্রেম জমে ক্ষীর। তখন এমনও শোনা গেছে, প্রতীক বাব্বর আর এমি জ্যাকসন একসঙ্গে থাকা শুরু করেছেন।

এমি জ্যাকসন
এমি জ্যাকসন

জর্জ পানাইয়োতুর সঙ্গে এমি জ্যাকসনের বাগদান তো হলো, তাঁদের বিয়েটা কবে হচ্ছে? ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, হয়তো এ বছরই তাঁরা বিয়ে করবেন।