বিবেক ওবেরয় প্রধানমন্ত্রী!

বিবেক ওবেরয়
বিবেক ওবেরয়

বলিউডে তৈরি হচ্ছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক। আর তা তৈরি হবে ২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনের আগেই। জানা গেছে, ছবিতে নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করবেন বিবেক ওবেরয়। আমাজনের ওয়েব সিরিজের পর এই ছবির মধ্য দিয়ে বলিউডে ফিরছেন এই তারকা। ছবিটি তৈরি করবেন ২০১৪ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া ‘মেরি কম’ ছবির পরিচালক ওমাং কুমার। এরপর তিনি আরেকটি বায়োপিক তৈরি করেছেন। সরবজিৎ সিংকে নিয়ে তৈরি তাঁর এই ছবির নাম ‘সরবজিৎ’। ছবিটি তৈরি হবে ৭০ এমএম প্রযুক্তিতে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

পরিচালক ওমাং কুমারের এই ছবিতে থাকবে নরেন্দ্র মোদির জীবনের শুরু থেকে বর্তমান পর্যন্ত। চা-বিক্রেতা থেকে বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশে প্রধানমন্ত্রী হওয়া—সবই থাকবে গল্পে। দিল্লি থেকে বারোদা পর্যন্ত বিভিন্ন জায়গায় ছবিটির শুটিং হবে। আরও থাকবে উত্তরাখন্ড আর হিমাচল প্রদেশও। নির্বাচনের আগে ছবিটি মুক্তি দেওয়া হলে তা দেশের জনগণের মনে ইতিবাচক প্রভাব ফেলবে, এমনটাই আশা করছেন উদ্যোক্তারা। দেশের নরেন্দ্র মোদির ভক্তরা যদি ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে আসেন, তাহলেই নাকি বাণিজ্যিক দিক থেকে ছবিটি ব্যবসাসফল হবে।

বিবেক ওবেরয় এখন দক্ষিণের মালয়ালাম ছবি ‘লুসিফা’র কাজ নিয়ে ব্যস্ত। সর্বশেষ তাঁকে শেষ দেখা গেছে কন্নড় ছবি ‘কমান্ডো’ আর তামিল ছবি ‘বিবেগম’-এ।