প্রেমিকের জন্মদিনে অভিনব শরীরচর্চা সুস্মিতার

প্রেমিক রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেন। ছবি: ইনস্টাগ্রাম
প্রেমিক রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেন। ছবি: ইনস্টাগ্রাম

প্রেমিক র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের প্রেম আসলে বেশ জমে গেছে। তাঁদের বিয়ে নিয়ে নানা কথা শোনা গেলেও ৪৩ বছরের সুস্মিতা সেন বলেছিলেন, ‘বিয়ে নয়, রোমান্স করছি।’ এবার রোহমানের জন্মদিনে ভালোবাসা যেন আরও উজাড় করে দিলেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবিতে প্রেমিক রোহমান শলকে আলিঙ্গন করে আছেন সুস্মিতা সেন। একসঙ্গে শরীরচর্চায় ব্যস্ত সুস্মিতা-রোহমান

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খুব একটা লুকোচুরি করতে ভালোবাসেন না সুস্মিতা সেন। ফাইল ছবি
ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খুব একটা লুকোচুরি করতে ভালোবাসেন না সুস্মিতা সেন। ফাইল ছবি

গত বছরের শেষের দিকে রোহমান শলের সঙ্গে সুস্মিতার সম্পর্কের খবর নিয়ে সরব ছিল গণমাধ্যম। প্রায় সব অনুষ্ঠানেই তাঁদের একসঙ্গে দেখা গেছে। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খুব একটা লুকোচুরি করতে ভালোবাসেন না সুস্মিতা সেন। প্রেমের সম্পর্কের কথা ভক্তদের জানিয়েছেন সব সময়। গত শুক্রবার ছিল প্রেমিক রোহমান শলের জন্মদিন। প্রেমিকের সবাইকে সাক্ষী রেখে সামাজিক যোগাযোগমাধ্যমেও একবার প্রেম নিবেদন করলেন সুস্মিতা। প্রেমিকের জন্মদিনে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। ছবি শেয়ারের সামাজিক যোগযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে রোহমানকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবিতে প্রেমিককে আলিঙ্গন করে আছেন সুস্মিতা সেন। রোহমান শল সাবেক বিশ্ব সুন্দরীকে কোলে তুলে নিয়েছেন। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুস্মিতা লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার রোহ। বিশ্বের সব আনন্দে ভরে উঠুক তোমার জীবন। দুটি হৃদয় এক হয়ে যাচ্ছে। কী দারুণ একটা বছর অপেক্ষা করছে আমাদের জন্য। অনেক অনেক ভালোবাসা। ভালো ও সুস্থ থেক।’ তাঁদের ব্যায়ামের দুর্দান্ত ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওতে প্রেমিকের সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত সুস্মিতা।

রোহমান শল ও সাবেক ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন। ফাইল ছবি।
রোহমান শল ও সাবেক ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন। ফাইল ছবি।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সুস্মিতা সেনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান শল। সুস্মিতা সেন তা গ্রহণ করেছেন। তাঁরা বিয়ের আলোচনাও সেরে ফেলেছেন। এরপর তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গেছে বলিউড তারকা শিল্পা শেঠি আর চলচ্চিত্র নির্মাতা প্রদীপ গুহর বাসায় দেওয়ালি পার্টিতে। দেওয়ালিতে ছুটির মেজাজে ছিলেন সুস্মিতা সেন। তখন তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিতে নিজের বাসায় দুই মেয়ে রেনি ও আলিশা আর প্রেমিক রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনকে সময় কাটাতে দেখা গেছে। দুই মেয়ের সামনেই রোহমান শলের গায়ে ঠেস দিয়ে বস আছেন সুস্মিতা। সামনে মায়ের গায়ে ঠেস দিয়ে বসে রেনি আর ওপাশে আলিশা। আরেকটি ছবিতে এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতে দেখা গেছে সুস্মিতা সেনকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দুগ্গা দুগ্গা’।

গত ২৫ অক্টোবর ইনস্টাগ্রামে সুস্মিতা সেন একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে দেখা গেছে, বন্ধুদের সঙ্গে সুস্মিতা সেন ও রোহমান শল আগ্রায় তাজমহল দেখতে যান। ছবির সঙ্গে হ্যাশট্যাগে তিনি ‘ফ্রেন্ডস, টিম, দ্য লাভ অব লাইফ’ শব্দগুলো ব্যবহার করেন।

রোহমান শল। ফাইল ছবি।
রোহমান শল। ফাইল ছবি।

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন সুস্মিতা সেন। পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। সুস্মিতা ‘সিঙ্গেল মাদার’ হিসেবে দুই মেয়েকে নিয়ে থাকেন। তাঁর প্রেমিকের সংখ্যা কম নয়। সাবেক এই বিশ্ব সুন্দরীর জীবনে একাধিক পুরুষ এসেছেন এবং চলে গেছেন। কারও সঙ্গে তাঁর সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। তিনি যাঁদের সঙ্গে প্রেম করেছেন, তাঁদের মধ্যে আছেন ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া। সর্বশেষ বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা ছিল একবারেই খারাপ। বান্টি একদিকে সুস্মিতা সেন অন্যদিকে দিয়া মির্জা আর নেহা ধুপিয়ার সঙ্গে প্রেম করতেন। এ কারণেই বান্টির সঙ্গে সুস্মিতার সম্পর্ক ভেঙে যায়।