মানে কী!

পার্টিতে করণ জোহর, রোহিত শেঠি আর রণবীর সিং হাত জোড় করে মাথা নুইয়ে দীপিকা পাড়ুকোনকে স্বাগত জানান
পার্টিতে করণ জোহর, রোহিত শেঠি আর রণবীর সিং হাত জোড় করে মাথা নুইয়ে দীপিকা পাড়ুকোনকে স্বাগত জানান

প্রযোজক করণ জোহর আর পরিচালক রোহিত শেঠির নতুন ছবি ‘সিমবা’ মুক্তি পেয়েছে গত ২৭ ডিসেম্বর। বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের মতে, ৭ জানুয়ারি পর্যন্ত মাত্র ১২ দিনে ‘সিমবা’ আয় করেছে ১৯০ কোটি ৬৪ লাখ রুপি। ‘সঞ্জু’ আর ‘পদ্মাবত’ ছবির পর এত দ্রুত এবার আরেকটি ছবি এতটা আয় করেছে। ধারণা করা হচ্ছে, ছবিটি আগামী সপ্তাহ দুয়েকের মধ্যে ২৫০ কোটি রুপি আয় করতে সক্ষম হবে।

পার্টির মূল আকর্ষণ ছিলেন রণবীর সিং
পার্টির মূল আকর্ষণ ছিলেন রণবীর সিং

সব মিলিয়ে দারুণ খুশি ছবির প্রযোজক, পরিচালক, নায়ক-নায়িকা থেকে শুরু করে সবাই। এবার এই সাফল্য উদ্‌যাপন করতে হবে। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ান ছবির নায়ক রণবীর সিং। গত ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করেছেন। ‘সিমবা’ ছবির প্রচারণার জন্য হানিমুন করা হয়নি। তাই সপ্তাহখানেক আগে কাউকে কিছু না জানিয়ে হঠাৎ মুম্বাই থেকে আকাশপথে দূরে কোথাও চলে যান তাঁরা। গত রোববার সন্ধ্যায় তাঁরা ফিরে এলেন। মুম্বাই ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁদের ক্যামেরাবন্দী করা হয়। এ সময় বিমানবন্দরের ভেতর থেকে হাত ধরে বেরিয়ে আসতে দেখা যায় তাঁদের।

রণবীর সিং ফিরে আসার পর গতকাল সোমবার রাতে করণ জোহর তাঁর বাসায় ‘সিমবা’ ছবির সাফল্য উপলক্ষে পার্টির আয়োজন করেন। তারকাখচিত এই পার্টিতে স্ত্রী দীপিকাকে নিয়ে আসেন রণবীর সিং। আরও ছিলেন রোহিত শেঠি, ছবির নায়িকা সারা আলী খান, স্ত্রী সোনালিকে সঙ্গে নিয়ে আসেন ছবির খলনায়ক সনু সুদ, অজয় দেবগন ও কাজল, রোহিত শেঠির পরের ছবি ‘সূর্যবংশী’র নায়ক অক্ষয় কুমার, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা, শ্বেতা বচ্চন প্রমুখ।

পার্টিতে এসেছিলেন সারা আলী খান
পার্টিতে এসেছিলেন সারা আলী খান

দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং এই পার্টিতে আলাদা গাড়িতে আসেন। রণবীর সিং চলে আসেন আগেই। সবাই যখন আনন্দ করছেন, ঠিক তখন সেখানে আসেন দীপিকা পাড়ুকোন। এ সময় করণ জোহর, রোহিত শেঠি আর রণবীর সিং হাত জোড় করে মাথা নুইয়ে তাঁকে স্বাগত জানান। আর নিজের হাত বাড়িয়ে দিয়ে তাঁদের আশীর্বাদ করেন দীপিকা পাড়ুকোন। ছবিটি রাতেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করণ জোহর। সেই ছবি দেখে হাসিতে ফেটে পড়েছে ইন্টারনেট। এরপর ছবিটি নিয়ে তাঁদের ভক্তরা খুব মজা করছে।

মুম্বাই বিমানবন্দরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে ক্যামেরাবন্দী করা হয়
মুম্বাই বিমানবন্দরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে ক্যামেরাবন্দী করা হয়

এবারই প্রথম রোহিত শেঠি আর রণবীর সিং একসঙ্গে কাজ করেছেন। আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর সিং বলেন, ‘আমাকে এই ছবির নায়ক ভাবার জন্য রোহিত শেঠিকে ধন্যবাদ। আমাকে চরিত্রটির জন্য পুরোপুরি তৈরি করতে তিনি দারুণ ভূমিকা রেখেছেন। রোহিত যেমনটা চেয়েছেন, ছবিতে দর্শক তা-ই দেখছেন। এই সবকিছুর জন্য “সিমবা” আজ সফল। রোহিত আর তাঁর টিমের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত। এই ছবি নায়ক হিসেবে আমাকে সমৃদ্ধ করেছে।’

মুম্বাই বিমানবন্দরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
মুম্বাই বিমানবন্দরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

৫ জানুয়ারি ছিল দীপিকা পাড়ুকোনের জন্মদিন। এদিকে মুম্বাই বিমানবন্দরে তাঁদের ক্যামেরাবন্দী করার পর এখন অনেকেই জানতে চান, দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং কোথায় হানিমুন করেছেন। মুম্বাই আসার আগে শ্রীলঙ্কার বন্দরনায়েক আন্তর্জাতিক বিমানবন্দরে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁরা। তা দেখে ধারণা করা হচ্ছে, বলিউডের সদ্য বিবাহিত এই তারকা দম্পতি হানিমুন আর জন্মদিন উপলক্ষে শ্রীলঙ্কার কোথাও গিয়েছিলেন।

জন্মদিন উপলক্ষে নিজের ওয়েবসাইট চালু করেছেন দীপিকা পাড়ুকোন। তাঁর এই ওয়েবসাইটে www.deepikapadukone.com। এর আগে ভক্তদের উদ্দেশে তিনি লিখেছেন, ‘খুব এক্সাইটিং কিছু আসছে। আপনাদের সঙ্গে সেই খুশি ভাগ করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’