আমি ঘরজামাই না: রণবীর সিং

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

‘ঘরজামাই’ শব্দটির ব্যাপারে অনেকের মনেই ভীতি, সংকোচ কিংবা লজ্জা কাজ করে। আবার কারও রয়েছে ঘোর আপত্তি। এই যেমন রণবীর সিং। বিয়ের পর থেকে এই বলিউড তারকা আছেন তাঁর স্ত্রী আরেক বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের বাসায়। তাই কিছু সংবাদমাধ্যমের মন্তব্য, নিজের সবকিছু যথাযথ থাকার পরও বিয়ের পর রণবীর সিং ঘরজামাই হয়েছেন। এবার রণবীর সিং নিজেই সংবাদমাধ্যমকে বললেন, ‘আমি ঘরজামাই না।’ তাহলে আপনি দীপিকা পাড়ুকোনের ফ্ল্যাটে থাকছেন কেন?

বিয়ের আগে শোনা গিয়েছিল, বিয়ের পর মুম্বাইয়ের বান্দ্রায় শ্রী অ্যাপার্টমেন্টে রণবীর সিংয়ের ফ্ল্যাটে উঠবেন না দীপিকা পাড়ুকোন। উল্টো দীপিকা পাড়ুকোনের পুরোনো ফ্ল্যাটে উঠবেন রণবীর সিং। তখন ডিএনএনকে রণবীর সিং জানিয়েছিলেন, বিয়ের পর তিনি দক্ষিণ মুম্বাইয়ে প্রভা দেবী অ্যাপার্টমেন্টের ২৬ তলায় দীপিকা পাড়ুকোনের ফ্ল্যাটে উঠবেন। এই ফ্ল্যাটে দীপিকার সঙ্গে আরও থাকছেন তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জ্বলা পাড়ুকোন আর বোন আনিশা। কিন্তু বাড়ির মেয়ের বিয়ে উপলক্ষে সবাই বেঙ্গালুরুতে তাঁদের নিজেদের বাড়িতে গেছেন। বিয়ের পরও তাঁরা কিছুদিন সেখানে থাকবেন। এ সময় দীপিকাকে ওই ফ্ল্যাটে একা থাকতে হবে। বিয়ের পর স্ত্রীকে পুরোটা সময় কাছে চান রণবীর। তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন, যত দিন দীপিকার বাবা-মা-বোন মুম্বাই ফিরে না আসেন, তত দিন স্ত্রীর ফ্ল্যাটেই তিনি থাকবেন। পরে নিজেদের ফ্ল্যাটে ফিরে আসবেন।

কিন্তু এবার দেখা যাচ্ছে, রণবীর সিং পাকাপাকিভাবেই দীপিকা পাড়ুকোনের ফ্ল্যাটে আছেন। এবার এ ব্যাপারে সংবাদমাধ্যমকে রণবীর সিং বললেন, ‘আমার মনে হয়, বিয়েটা একসঙ্গে থাকা ও চলার প্রতিশ্রুতি, এটা কোনো অপশন নয়। তাই এ ক্ষেত্রে তুমি যেমনটা চাও তেমনটাই করতে পারো। আর আমার কাছে বড় বিষয় হলো বিয়ের পর ওর বাড়িতে গিয়ে থাকা। কারণ, দীপিকা তাঁর নিজের ফ্ল্যাটেই বেশি স্বচ্ছন্দ বোধ করছে। তাই ওকে সেখান থেকে সরিয়ে আনতে চাই না। ও যেমনটা চায়, আমিও সেটাই দিতে চাই। আমি সব সময় ওকে সেরাটাই দেব।’

বলিউডের এ সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন গত বছর ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কমোতে বিয়ে করেছেন।