বলিউডে আজ প্রতীকের বিয়ে

গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠানে প্রতীক বাব্বর ও সানিয়া সাগর
গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠানে প্রতীক বাব্বর ও সানিয়া সাগর

রাজ বাব্বর আর স্মিতা পাতিল দম্পতির ছেলে বলিউড তারকা প্রতীক বাব্বর বিয়ে করেছেন। পাত্রী তাঁর অনেক দিনের প্রেমিকা সানিয়া সাগর। আজ বুধবার তাঁদের বিয়ে হয়েছে লক্ষ্ণৌতে। এদিকে বিয়ের আগে প্রতীক বাব্বর আর সানিয়া যৌথভাবে গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠান আয়োজন করেন। এই অনুষ্ঠানের কিছু ছবি ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে পোস্ট করেছেন সানিয়া। এই অনুষ্ঠানে সানিয়ার পরনে ছিল হলুদ পোশাক আর চুল ছিল ফুল দিয়ে সাজানো এবং প্রতীককে দেখা গেছে কুর্তা-পাজামাতে, সঙ্গে সবুজ শাল। এরপর তাঁদের বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে আলোচনা শুরু হয়।

সানিয়া সাগরের বাবা উত্তর প্রদেশের বহুজন সমাজ পার্টির নেতা পবন সাগর। আর বলিউডের বরেণ্য অভিনেতা রাজ বাব্বর এখন উত্তর প্রদেশে কংগ্রেসের সভাপতি। আগেই জানা গেছে, এই প্রতীক ও সানিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বলিউডের তারকাদের চেয়ে রাজনৈতিক নেতাদের বেশি সমাগম হবে।

প্রতীক বাব্বর প্রথম অভিনয় করেন ২০০৮ সালে, ‘জানে তু...ইয়া জানে না’ ছবিতে। এই একটি ছবিতে অভিনয় করেই ফিল্মফেয়ার, স্ক্রিনসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন। প্রতীক বাব্বর আর সানিয়া সাগর একে অপরকে আট বছর ধরে চেনেন। ২০১৭ সালে সানিয়াকে বিয়ের প্রস্তাব দেন প্রতীক। তিনি একসময় মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। তবে এখন তা থেকে তিনি বেরিয়ে এসেছেন। নিজের এই কঠিন লড়াইয়ের কথা তিনি ইদানীং প্রকাশ্যে আলোচনা করছেন। সানিয়া সাগর কয়েকটি মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এবং ফ্যাশন-নির্ভর চলচ্চিত্র পরিচালনা করেছেন। এনআইএফটি থেকে স্নাতক করেছেন তিনি। এ ছাড়া লন্ডন ফিল্ম অ্যাকাডেমি থেকে ডিপ্লোমা করেছেন।