'বউ' পেটাননি জনি

আম্বার হার্ড
আম্বার হার্ড

সাবেক স্ত্রীকে পেটাননি হলিউড তারকা জনি ডেপ। সম্প্রতি সে রকম কিছু প্রমাণ তিনি পেশ করেছেন আদালতে। এ ছাড়া তাঁর নামে উল্টোপাল্টা কথা লেখার জন্য যুক্তরাজ্যের একটি সংবাদপত্রের নামে মামলাও করেছেন এই তারকা। সাবেক স্ত্রী আম্বার হার্ডের মামলায় রীতিমতো পর্যুদস্ত ‘পাইরেট অব দ্য ক্যারিবিয়ান’ তারকা। সিনেমার কাজ কমিয়ে দিয়ে রীতিমতো মানসম্মান পুনরুদ্ধারের প্রাণপণ খাটতে হচ্ছে তাঁকে।

যুক্তরাজ্যের পত্রিকা দ্য সান তাঁদের একটি নিবন্ধে জনি ডেপকে ‘বউ পেটানো’ অভিনেতা উল্লেখ করেছে। এতে খেপেছেন হলিউডের এই তারকা। ২০১৬ সালের ২১ মে স্ত্রী আম্বার হার্ডকে বেদম পিটিয়ে তাঁর মুখে নাকি ফোন ছুড়ে মেরেছিলেন তিনি। অভিযোগ করেছিলেন স্বয়ং আম্বার হার্ড। এ অভিযোগের বিরুদ্ধে এখনো লড়ছেন জনি। সম্প্রতি ডেপের আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান ই নিউজকে বলেছেন, আমরা কিছু প্রমাণ পেশ করেছি, যেখানে স্পষ্ট করা হয়েছে যে জনি ডেপ তাঁর স্ত্রীর গায়ে হাত তোলেননি। সেখানে এমন কয়েকজনের বক্তব্যও রয়েছে, যাঁরা আম্বারের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখেননি।

জনি ডেপ
জনি ডেপ

অন্যদিকে ক্ষিপ্ত জনি ডেপ বলেছেন, ‘সান একটি একপেশে নিবন্ধ প্রকাশ করেছে। সেখানে আমার কোনো কথা নেই। বরং যা ঘটেনি সেটাকে বড় করে লিখে আমাকে অসম্মান করেছে।’ সানের বিরুদ্ধে জনির করা ওই মামলার শুনানি আগামী মাসে।

২০১৫ সালে বিয়ে করেন হলিউড তারকা জনি ডেপ ও আম্বার হার্ড। বিয়ের ঠিক পরের বছর শুরু হয় তাঁদের গৃহবিবাদ। নির্যাতনের মামলা ঠুকে ১৫ মাসের সংসারের ইতি টানতে চান আম্বার হার্ড। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। সূত্র: হিন্দুস্তান টাইমস