বলিউড তারকাদের 'কু' অভ্যাস!

শাহরুখ খান, সুস্মিতা সেন, শহীদ কাপুর, জন আব্রাহাম
শাহরুখ খান, সুস্মিতা সেন, শহীদ কাপুর, জন আব্রাহাম

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই। গ্ল্যামারের মোড়কে তাঁদের মধ্যেও লুকিয়ে আছে সাধারণ এক মানুষ। আর পাঁচজনের মতো তারকাদেরও আছে কিছু ‘কু’ অভ্যাস। বিটাউনের কিছু তারকাদের ‘কু’ অভ্যাসের কথা শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।

জন আব্রাহাম
জন আব্রাহাম


জন আব্রাহাম
গত বছর ‘পরমাণু’ ও ‘সত্যমেভ জয়তে’র মতো হিট ছবি উপহার দেন জন আব্রাহাম। তাঁর বাইকের শখের কথা অনেকেরই জানা। ছাত্রজীবন থেকে বাইকের প্রতি জনের প্রবল আকর্ষণ। জনের একটা বদ অভ্যাসের কথা হয়তো অনেকের জানা নেই। এই বলিউড তারকার সর্বক্ষণ পা নাড়ানোর অভ্যাস। আর তাঁর এই অভ্যাসে রীতিমতো বিপাকে পড়েন সবাই। কারণ শুটিংয়ের সময় পা নাড়ানোর ফলে অনেক সময় শট মাঝপথে থামিয়ে দিতে হয়। আবার অনেক সময় নতুন করে টেক নিতে হয়েছে।

জিতেন্দ্র
বলিউডের বরেণ্য তারকা জিতেন্দ্রর ‘কু’ অভ্যাসের কথা শুনলে যে কেউ অবাক হতে বাধ্য। তিনি শৌচাগারে গিয়ে খাবার খান! একটি ফল তিনি শৌচাগারে গিয়ে খেতে খুবই পছন্দ করেন। জিতেন্দ্র যখন শৌচাগারে যান, তখন সঙ্গে করে এক প্লেট পাকা পেঁপে নিয়ে যান। আর সেখানে বসে তিনি দিব্যি এক প্লেট পেঁপে সাবাড় করে দেন।

শাহরুখ খান
শাহরুখ খান


শাহরুখ খান
বলিউডের বাদশা শাহরুখ খানের সবার সামনে অত্যন্ত সভ্য, ভদ্র ইমেজ আছে। নিজেকে তিনি সব সময় ফিটফাট দেখাতে পছন্দ করেন। তাঁকে স্যুট ও বুটেই দেখা যায় বেশি। এ ছাড়া স্পোর্টস শু পরতে বিশেষ পছন্দ করেন বলিউডের কিং খান। চটি পরে প্রকাশ্যে একদমই আসেন না। শাহরুখ তাঁর পা থেকে জুতা কিছুতেই খুলতে চান না। এমনকি তাঁকে যদি জুতা পরে শুতে বলা হয়, তিনি তা স্বচ্ছন্দে করতে রাজি হবেন। তবে শাহরুখের কফি আর ধূমপান করার ‘কু’ অভ্যাসের কথা নিশ্চয়ই জানা আছে।

সুস্মিতা সেন
সুস্মিতা সেন


সুস্মিতা সেন
সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন হামেশাই আলোচিত হন তাঁর প্রেমের জন্য। তাঁর ধূমপানের ‘কু’ অভ্যাসের কথা অনেকেই হয়তো জানেন। এই বলিউড সুন্দরীর আর একটা অভ্যাসের কথা শুনলে অবাক হতে বাধ্য। সুস্মিতা খোলা আকাশের নিচে স্নান করতে ভালোবাসেন। স্নান করার সময় তাঁর আকাশ দেখা চাই। তাই সুস্মিতার বাড়ির ছাদে তাঁর স্নানের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে।

শহীদ কাপুর
শহীদ কাপুর


শহীদ কাপুর
বলিউড তারকা শহীদ কাপুরের ধূমপানের অভ্যাস নেই। কিন্তু তাঁর একটা পানীয়র নেশা আছে। এই বলিউড অভিনেতা কফির প্রতি প্রবল আসক্ত। শহীদকে কফি থেকে বেশিক্ষণ দূরে রাখলে তাঁর খুবই অস্বস্তি হয়।