এ কোন রণবীর?

‘গলি বয়’ ছবিতে র‌্যাপ গেয়েছেন রণবীর সিং
‘গলি বয়’ ছবিতে র‌্যাপ গেয়েছেন রণবীর সিং

‘আলাউদ্দিন খিলজি’ বা ‘পেশোয়ার বাজিরাও’ নয়, রণবীর সিং এক নতুন রূপে এলেন। গতকাল বৃহস্পতিবার রাতে র‍্যাপারের ভূমিকায় মাতিয়ে দিলেন এই বলিউড সুপারস্টার। রণবীর তাঁর আসন্ন ছবি ‘গলি বয়’-এর প্রচারণায় ব্যস্ত। এই ছবিতে তাঁকে মুম্বাইয়ের ধারাবি বস্তির এক র‍্যাপারের ভূমিকায় দেখা যাবে। রণবীর যখন পর্দায় এসেছেন, তখনই মাতিয়েছেন। এবার র‍্যাপারের ভূমিকায় সবার মন জয় করতে প্রস্তুত তিনি। তবে ছবি মুক্তির আগেই রণবীর র‍্যাপার হিসেবে সবার মনে জায়গা করে নিয়েছেন। এবার তার প্রমাণ পাওয়া গেল।

গতকাল বৃহস্পতিবার মুম্বাইয়ের বাইকুল্লার রিচার্ডসন অ্যান্ড ক্রডাসে জোয়া আখতার পরিচালিত ‘গলি বয়’ ছবির মিউজিক লঞ্চের এক বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে শুধু সংবাদমাধ্যম নয়, রণবীর-আলিয়ার হাজার হাজার ভক্ত উপস্থিত ছিলেন। মিউজিক লঞ্চের এই মঞ্চে রণবীর এক অন্য রূপে ধরা দেন। এক ঝাঁক র‍্যাপারের সঙ্গে তাল মিলিয়ে এই বলিউড তারকাও মাতিয়ে দেন। তাঁর র‍্যাপে নেচে ওঠেন সবাই। শুধু র‍্যাপের বুলি নয়, রণবীরের পোশাক থেকে শারীরিক ভাষা, সবকিছুই ছিল র‍্যাপারের মতো। এই রাতে রণবীরের সঙ্গে আসর মাতান আলিয়া ভাটও। এই ছবিতে তাঁকে রণবীরের বিপরীতে দেখা যাবে। এমনকি আলিয়াকেও ‘গলি বয়’ ছবিতে র‍্যাপ গাইতে শোনা যাবে। রণবীর-আলিয়ার দুর্দান্ত পারফরম্যান্স রীতিমতো বাজিমাত করেছে।

ফারহান আখতার প্রযোজিত ‘গলি বয়’ ছবিতে রণবীর-আলিয়া ছাড়া কালকি কোচলিন, বিজয় রাজকে দেখা যাবে। ছবিটি ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে।