মায়ানেকড়ের গল্পে লিন্ডসে লোহান

লিন্ডসে লোহান
লিন্ডসে লোহান

প্রায় ছয় বছর পর চলচ্চিত্রে ফিরলেন মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহান। ‘অ্যামং দ্য শ্যাডোস’ ছবিতে তাঁকে বাঁচতে হবে নেকড়েতে রূপান্তরিত কতগুলো মানুষের হাত থেকে।

‘অ্যামং দ্য শ্যাডোস’ ছবিতে একজন ইউরোপীয় প্রেসিডেন্টের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন লিন্ডসে লোহান। স্বামীকে হত্যার চেষ্টা করা একদল খুনিকে খুঁজে বের করতে তিনি যে গোয়েন্দাকে নিয়োগ দেন, সেটি আদতে এক নেকড়ে। বেঁচে থাকার জন্য মানুষের রক্ত পান করতে হয় তাকে।

প্রশ্ন উঠতে পারে, ছবিতে লোহানও কি নেকড়ে হয়ে যাবেন? কিংবা কোনো নেকড়ের থাবায় নিহত হবেন? কোনো সংবাদমাধ্যম এ ব্যাপারে কিছু ফাঁস করতে চায়নি। এমনকি কসমোপলিটন নিজেই এ প্রশ্নে উত্তর এড়িয়ে গেছে।

২০১৩ সালের ‘দ্য ক্যানিয়নস’ ছবির পর বড় পর্দায় এটিই লোহানের প্রথম ছবি। যদিও এ দীর্ঘ সময়ের ভেতরে ছোট ছোট বেশ কিছু টেলিভিশন নাটকে দেখা গেছে তাঁকে। এ ছাড়া এমটিভিতে ‘লিন্ডসে লোহানস বিচ ক্লাব’ নামে একটি রিয়্যালিটি শো করেন তিনি।

২৮ বছর ধরে হলিউডে কাজ করছেন লিন্ডসে লোহান। এই টেলিভিশন অনুষ্ঠানের শুরুর দিনে তিনি বলেছিলেন, ‘এ অঙ্গনে উত্থান-পতন আমি খুব কাছ থেকে দেখেছি। মানুষ আমার প্রত্যেক সেকেন্ডকে বিবেচনায় আনত। সে জন্যই উধাও হয়ে গিয়েছিলাম। এখন একটু ব্যতিক্রম কাজ করতে চাই। কাজের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটুকু দিতে চাই।'

লিন্ডসে লোহান অভিনীত ‘অ্যামং দ্য শ্যাডোস’ মুক্তি পাবে আগামী ৫ মার্চ। তথ্যসূত্র: পিপলস