প্রেমিকার মেয়ের বাবা শল?

প্রেমিক রোহমান শলের সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত সুস্মিতা সেন
প্রেমিক রোহমান শলের সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত সুস্মিতা সেন

সুস্মিতা সেন এখনো বিয়ে করেননি। তাঁর বয়স ৪৩। ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে সবাইকে চমকে দেন। পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। এবার জানা গেছে, সুস্মিতা সেনের এই দুই সন্তানের বাবা নাকি তাঁর প্রেমিক রোহমান শল। ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন সম্প্রতি জানিয়েছেন, বিয়ে নয়, এখনো প্রেম করেই বেড়াচ্ছেন। প্রেমের মাঝেই তিনি খুঁজে পেয়েছেন আনন্দ। তার মানে ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম বেশ জমে গেছে।

তা না হয় হলো, কিন্তু রোহমান শলকে কেন সুস্মিতা সেনের দত্তক নেওয়া এই দুই মেয়ের বাবা বলা হচ্ছে? আসলে ঘটনাটি ঘটেছে আলিশার স্কুলে। সম্প্রতি এই স্কুলে বার্ষিক খেলাধুলা অনুষ্ঠান আয়োজন করা হয়। সেখানে অভিভাবকদের জন্যও ছিল খেলা। বাবাদের জন্য ১০০ মিটার দৌড়। এই দৌড়ে আলিশার বাবার পরিচয়ে অংশ নেন সুস্মিতা সেনের প্রেমিক রোহমান শল। এই দৌড়ে তিনি স্বর্ণ জিতেছেন। প্রেমিকার মেয়ের স্কুলে রোহমান শল বাবার দায়িত্ব পালন করেছেন, খেলায় অংশ নিয়েছেন, স্বর্ণ জিতেছেন—সব মিলিয়ে প্রেমিকের ওপর দারুণ খুশি বলিউড তারকা সুস্মিতা সেন।

এত কিছুর পর ভাবছেন, সুস্মিতা সেন আর রোহমান শল বিয়েটা কবে করছেন? এখনই তা নিয়ে ভাবার কোনো কারণ নেই। এসব নিয়ে মোটেও ভাবছেন না তাঁরা। কারণ, সম্প্রতি সুস্মিতা সেন ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিয়ে নয়, রোমান্স করছি।’ আরও লিখেছেন, ‘সবাই ভাবছে আমি বিয়ে করছি। আপনারা জেনে রাখুন, আমি এখন শরীরচর্চা নিয়ে ব্যস্ত।’