ছবিটি কে তুলেছেন?

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বেডরুমের এক ছবি নিয়ে এখন যত আলোচনা
প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বেডরুমের এক ছবি নিয়ে এখন যত আলোচনা

কয়েক দিন আগে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বেডরুমের এক অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে আসে। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন সাবেক ‘মিস ওয়ার্ল্ড’ নিজেই। আর তার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বয়ে গেছে। প্রিয়াঙ্কার ভক্তরা ভালোভাবে মেনে নেননি বিষয়টি। সবার মনে একটাই প্রশ্ন, ছবিটা কে তুলেছে? তাহলে নিক-প্রিয়াঙ্কার অন্দরেও কি পাপারাজ্জি লুকিয়ে থাকেন। ছবিটি পোস্ট করার পর থেকে এই বলিউড ও হলিউড তারকাকে ভীষণভাবে ট্রোল হতে হয়েছে। তবে এবার তা নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। বলিউডের এই ‘দেশি গার্ল’ ট্রোলারদের মোক্ষম জবাব দিয়েছেন। আর ক্যামেরার পেছনে সেই ব্যক্তিটি কে, সেই রহস্যও ফাঁস করেছেন।

বিয়ের আগে থেকেই প্রিয়াঙ্কা তাঁর এবং মার্কিন পপ তারকা নিক জোনাসের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন। এমনকি তাঁদের চুম্বনের ছবিও সবাই খোলামনে স্বাগত জানান। প্রিয়াঙ্কা তাঁর মধুচন্দ্রিমার ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। এই নব দম্পতির অন্তরঙ্গ ছবিগুলোকে সবাই সাদরে গ্রহণ করেছেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজের শয়নকক্ষের ছবি প্রকাশের পর চারদিকে সমালোচনা শুরু হয়। অনেকেই তাঁর এতটা উদারতা মোটেও পছন্দ করেননি। তবে প্রিয়াঙ্কাও চুপ করে বসে থাকেননি। তিনি সুযোগ বুঝে সব সমালোচনার পাল্টা জবাব দিয়েছেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা মার্কিন যুক্তরাষ্ট্রের একটি শোতে অংশ নেন। সেখানে সঞ্চালকও জানতে চান, ছবিটি কে তুলেছেন? প্রিয়াঙ্কা বলেন, ‘আপনি কখনো বন্ধুদের সঙ্গে বাইরে গেছেন। আর কোনো মিষ্টি মুহূর্ত বন্দী করার জন্য আপনার বন্ধুরা আপনার ছবি তোলেননি? এই ছবিটি আমার চাচাতো বোন দিব্যা তুলেছে। ওই সময় সেখানে আটজন উপস্থিত ছিল। আমি সুপার বউল দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলাম। আর ও ছবিটা তুলে ফেলে।’

ছবিতে দেখা গেছে, প্রিয়াঙ্কা নিকের বুকে মাথা রেখে ঘুমিয়ে আছে। আর নিকের এক হাতে পানীয়, অন্য হাত দিয়ে তিনি প্রিয়াঙ্কাকে জড়িয়ে আছেন। আর নিকের চোখ টিভির পর্দায়।

প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজন্ট ইট রোমান্টিক’ এবং বলিউডের ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবি দুটি আসছে। হিন্দি ছবিতে তাঁর সঙ্গে আছেন বলিউড তারকা ফারহান আখতার এবং ‘দঙ্গল–কন্যা’ জায়রা ওয়াসিম।