দীপিকা যা বললেন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বলিউডের আর পাঁচটা দম্পতি থেকে একদম ব্যতিক্রম ‘দীপ-বীর’ জুটি। রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন তাঁদের দাম্পত্য জীবনের অনেক কথা অকপটে স্বীকার করেছেন। তবে এবার সবাইকে অবাক করে দীপিকা পাড়ুকোন নিজেদের বেডরুমের কিছু কথা ফাঁস করেছেন।

সম্প্রতি একটা ইভেন্টে গিয়েছিলেন বিটাউনের রোমান্টিক দম্পতি রণবীর সিংদীপিকা পাড়ুকোন। অনুষ্ঠানে উপস্থিত একজন দীপিকার থেকে জানতে চান বিয়ের পর তাঁর জীবনে বদলের কথা। জবাবে এই বলিউড সুন্দরী তাঁদের ‘বেডরুম রহস্য’ ফাঁস করেন।

দীপিকা পাড়ুকোন বলেন, ‘রণবীর অনেকটা সময় নিয়ে গোসল করে। ও টয়লেটে অনেকটা সময় কাটায়।’ তবে এরপর বলিউডের ‘পদ্মাবতী’ যা বলেছেন, তা শুনে সবাই রীতিমতো অবাক হন। তিনি বলেন, ‘ও (রণবীর) বিছানাতে অনেক সময় নেয়।’ নিজের স্ত্রীর কাছ থেকে এই কথা শুনে ঘাবড়ে যান রণবীর সিং। তিনি দীপিকার দিকে অবাক চোখে তাকান। এই বলিউড সুন্দরী দ্রুত নিজেকে শুধরে নেন। তিনি বলেন, ‘রণবীর শুতে আসতে অনেক দেরি করে।’ এভাবে অজান্তে দীপিকা তাঁদের বেডরুমের কথা প্রকাশ্যে বলে ফেললেন।

দীপিকা আবার বড় পর্দায় আসছেন মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবির মাধ্যমে। এদিকে বিয়ের পর রণবীর সিংয়ের ক্যারিয়ারের চাকা আরও গড়গড়িয়ে এগিয়ে চলেছে। তার অভিনীত ‘সিম্বা’ এবং ‘গলি বয়’ ছবি দুটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। এরপর রণবীর সিংকে দেখা যাবে করণ জোহরের ‘তখত’ ছবিতে।