আনুশকাকে নিয়ে উড়াল দিচ্ছেন প্রভাস!

প্রভাস ও আনুশকা শেঠি
প্রভাস ও আনুশকা শেঠি

দক্ষিণের অন্যতম জনপ্রিয় তারকা প্রভাস কবে বিয়ে করছেন, তা নিয়ে দীর্ঘদিন ধরেই নানা আলোচনা হচ্ছে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। সেই আলোচনা আপাতত বন্ধ। কারণ তাঁর চাচা কৃষ্ণম রাজু জানিয়েছেন, প্রভাস শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। এবার জোর আলোচনা, কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রভাস। খুব বেশি শোনা যাচ্ছে, ‘বাহুবলী’র পাত্রী নাকি ‘দেবসেনা’। ‘বাহুবলী টু’ মুক্তি পাওয়ার পর থেকেই এই গুঞ্জন চলছে। কিন্তু সবাই যা ভাবছে, তা-ই হতে যাচ্ছে? এ প্রশ্নের উত্তর দিয়েছেন ‘দেবসেনা’ আনুশকা শেঠি নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বললেন, ‘আমরা খুব ভালো বন্ধু। কিন্তু আমরা বিয়ে করছি না। এই মুহূর্তে আমার বিয়ে করার কোনো তাড়া নেই।’

‘বাহুবলী ২’ ছবির পর বলিউডের ‘সাহো’ ছবির কাজ শুরু করেন প্রভাস। এই ছবিতে তাঁর সহশিল্পী ছিলেন শ্রদ্ধা কাপুর ও নীল নিতিন মুকেশ। দুবাইয়ে সিনেমার শুটিং করতে গিয়ে প্রভাস চোট পান। আর তা শুনে সব কাজ ফেলে তখন দুবাইয়ে উড়াল দেন আনুশকা শেঠি। যদিও তাঁরা দুজনেই প্রেমের কথা স্বীকার করতে নারাজ, কিন্তু প্রেম না থাকলে কেউ কারও জন্য কেন এতটা পথ পাড়ি দিয়ে ছুটে যাবে?

এরপর থেকে প্রভাস আর আনুশকার প্রেমের গুঞ্জন আবারও মাথাচাড়া দিয়ে ওঠে। ইন্ডিয়া ডটকম ও জি নিউজের খবরে বলা হয়, আনুশকার বিয়ের জন্য উঠেপড়ে লেগেছেন তাঁর বাবা-মা। দক্ষিণী এই নায়িকার সঙ্গেই বিয়ে দিতে চান তাঁরা। আর মন্দিরে গিয়ে পূজা-অর্চনা শুরু করে দিয়েছেন আনুশকার বাবা-মা।

এক সাক্ষাৎকারে আনুশকা শেঠির সঙ্গে সম্পর্ক আর বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হয় প্রভাসকে। সেখানে তিনি বলেন, এ বিষয়গুলো খুব ব্যক্তিগত। আর ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে তিনি জনসমক্ষে কথা বলতে চান না। তবে পরের লাইনেই তিনি বলেন, ‘কারও সঙ্গে জুটি বাঁধলে আমি নিজেই গণমাধ্যমকে জানাব।’

এদিকে যাঁর সঙ্গে প্রেম আর বিয়ে নিয়ে এত গুঞ্জন, সেই আনুশকা শেঠিকে নিয়ে উড়াল দিচ্ছেন প্রভাস। তেলেগু ভাষায় নির্মিত ‘মির্চি’ ছবির বিশেষ প্রদর্শনী হবে জাপান চলচ্চিত্র উৎসবে। এই উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছে ছবির দুই তারকা প্রভাস আর আনুশকা শেঠিকে। দুজনই চলচ্চিত্রের কাজ নিয়ে খুব ব্যস্ত। এর মাঝেই জাপান চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। জানা গেছে, আগামী ২ মার্চ তাঁরা সেখানে যাচ্ছেন। ‘মির্চি’ ছবিটি ভারতে মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি।