কঙ্গনা ২৪ কোটির নায়িকা!

এবার সংবাদমাধ্যমের বন্ধুদের নিয়ে নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন কঙ্গনা রনৌত
এবার সংবাদমাধ্যমের বন্ধুদের নিয়ে নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন কঙ্গনা রনৌত

বিটাউনের কিছু নায়িকা তাঁদের পারিশ্রমিক নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। ছেলেদের তুলনায় কম পারিশ্রমিক পাওয়া নিয়ে এরই মধ্যে সরব হয়েছেন আলিয়া ভাট, কঙ্গনা রনৌতসহ কয়েকজন। এবার বুঝি বলিউড সুন্দরীদের দিন বদলে যাচ্ছে। জানা গেছে, কঙ্গনা রনৌতকে একটি ছবির জন্য ২৪ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হচ্ছে। খবরটি সত্যি হলে পারিশ্রমিকের দিক থেকে কঙ্গনা রনৌত এখন ভারতের অভিনেত্রীদের মধ্যে শীর্ষে উঠে এলেন।

২৩ মার্চ ছিল কঙ্গনা রনৌতের জন্মদিন। সেদিন তিনি নতুন ছবিতে অভিনয়ের ঘোষণা দেন। এবার তাঁকে দেখা যাবে চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী ও রাজনীতিবিদ জয়ললিতার চরিত্রে। ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী এবং খুব প্রভাবশালী ও দক্ষ রাজনীতিবিদ জয়ললিতাকে নিয়ে বায়োপিক তৈরি হচ্ছে। জয়ললিতাকে দক্ষিণে ‘পুরাটছি তালাইভি’ অর্থাৎ ‘বৈপ্লবিক নেত্রী’ হিসেবে সম্বোধন করা হয়। জয়ললিতার জীবনের ওপর নির্মিত বায়োপিকটি তামিল ও হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হবে। তামিল ছবির নাম ‘তালাইভি’ আর এই ছবির হিন্দি নাম ‘জয়া’। ইতিমধ্যেই প্রযোজক তাঁর সঙ্গে চুক্তি করেছেন।

জানা গেছে, এবার সংবাদমাধ্যমের বন্ধুদের নিয়ে নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন কঙ্গনা রনৌত। তিনি কেক কেটেছেন। সেদিন তিনি পরেছিলেন পিচ রঙের সাধারণ শাড়ি, ছিল অবিন্যস্ত খোঁপা আর হালকা মেকআপ।

কঙ্গনা রনৌত বলেন, ‘শুরুতে ছবিটি তামিল ভাষায় নির্মিত হবে। তাই আমি এখন ভাষাটি শিখছি। তাতে চরিত্রটি বেশি করে বুঝতে পারব।’

কঙ্গনা রনৌত নিজের মধ্যে কোথাও জয়ললিতার ব্যক্তিত্ব খুঁজে পান? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘তাঁর জার্নির মধ্যে কোথাও আমার জার্নিকেও সমান্তরালভাবে দেখতে পাই। তবে তাঁর সাফল্যের কাহিনি আমার চেয়ে অনেক বড় আর সবার জন্য অনুপ্রেরণার। আমি এখন নিজেকে তাঁর মধ্যে দেখতে পাই। আমি নিজের বায়োপিক নির্মাণ করতে চলেছি। তবে তাঁর জীবনের গল্প আমাকে অনেক উৎসাহ দেয়।’

এ বছর সেপ্টেম্বর থেকে ‘জয়া’ ছবির শুটিং শুরু হবে।