নিউইয়র্কের গলিতে দামি পোশাকে প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়ার এই পোশাক, জুতা আর প্রসাধনীর দাম ৪ লাখ ৬৮ হাজার টাকা
প্রিয়াঙ্কা চোপড়ার এই পোশাক, জুতা আর প্রসাধনীর দাম ৪ লাখ ৬৮ হাজার টাকা

বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে নানা সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলা যায় নব বিবাহিত এই দম্পতিকে হামেশাই রোমান্টিকভাবে দেখা যায় যেখানে সেখানে। প্রিয়াঙ্কা তাঁর সঙ্গে নিকের ঘনিষ্ঠ মুহূর্তের নানা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমেও শেয়ার করছেন। শুধু নিক-প্রিয়াঙ্কার সুন্দর মুহূর্তই নয়। প্রিয়াঙ্কার পোস্ট করা ছবিগুলোতে ধরা পড়ছে বলিউডের দেশি গার্লের নানা লুক। সাবেক এই বিশ্ব সুন্দরীর পোশাক সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো সাড়া দিয়েছে। আর এসব পোশাকের দাম শুনে সবাইকে অবাক হতে হয়। এবারও তাঁর গায়ে দেখা গেল দামি পোশাক। তবে কোনো পার্টি বা অনুষ্ঠানে নয়। দামি এই পোশাক পরে প্রিয়াঙ্কাকে দেখা গেছে নিউইয়র্কের গলিতে।

সম্প্রতি নিউইয়র্কের এক রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেছে হালকা বাদামি রঙের টপ ও ট্রাউজারে। এই দুয়ের ওপর তিনি পরেন নীল রঙের সিল্কের ওভার কোট। এবার সত্যি অবাক হতে হবে দেশি গার্লের সম্পূর্ণ আউটফিটটার দাম শুনলে। সালভাতোর ফেরাগামো ব্যান্ডের এই পোশাকের সঙ্গে ছিল এলডো ব্রান্ডের মানানসই জুতো। বলিউড ও হলিউডের এই তারকার দিনের প্রসাধনও ছিল পোশাকের সঙ্গে মানানসই। তিনি হালকা প্রসাধনের সঙ্গে লিপস্টিক লাগিয়ে হয়ে ওঠেন আরও আকর্ষণীয়।

এবার প্রিয়াঙ্কার পোশাক, জুতা আর প্রসাধন সামগ্রীর দাম জানার পালা। তিনি যে টপটি পরেছিলেন তার দাম ৪৬০ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৩৮ হাজার টাকার বেশি। তাঁর পরনের ট্রাউজারটির দাম এক হাজার ৫৫০ ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৩০ হাজার টাকার মতো। এবার জানা যাক নীল রঙা সেই ওভারকোটের দাম। ওভার কোটের দাম ৩ হাজার ৬০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় ৩ লাখ টাকার বেশি। অর্থাৎ সব মিলিয়ে তাঁর আউটফিটের দাম ৪ লাখ ৬৮ হাজার টাকা।

প্রিয়াঙ্কা তাঁর বিবাহিত জীবন ছাড়া কর্মজীবন নিয়েও ব্যস্ত। তিনি এখন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজে ব্যস্ত। এই ছবিতে তার বিপরীতে আছেন ফারহান আখতার।

নিউইয়র্কের গলিতে প্রিয়াঙ্কা চোপড়া
নিউইয়র্কের গলিতে প্রিয়াঙ্কা চোপড়া