ভিকি কুশলের সঙ্গে প্রেম করতে চান তামান্নাহ

ভিকি কুশল ও তামান্নাহ ভাটিয়া
ভিকি কুশল ও তামান্নাহ ভাটিয়া

কিছুদিন আগে দক্ষিণ ভারতের অভিনেত্রী তামান্নাহ ভাটিয়া জানিয়েছিলেন, কারও সঙ্গেই চুমুর দৃশ্যে অভিনয় করতে চান না তিনি। তবে একজন হলে ভিন্ন কথা, তিনি বলিউড অভিনেতা হৃতিক রোশন। এবার তিনি প্রেম নিয়ে নিজের ইচ্ছার কথা প্রকাশ করলেন। এই দক্ষিণী অভিনেত্রী প্রেম করতে চান তরুণ অভিনেতা ভিকি কুশলের সঙ্গে। ভিকি এখন বলিউডের উঠতি তারকা। রাজি, উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক, সঞ্জু দিয়ে নিজের অভিনয়–দক্ষতা দেখিয়েছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘বাহুবলী’ সিরিজে অভিনয় করা এই তারকা প্রেম বিষয়ে এমন স্বীকারোক্তি দিলেন। কার সঙ্গে প্রেম করবেন? এমন প্রশ্নের উত্তরে তিনি ভিকি কুশলের নাম বলেন। যদিও ভিকি কুশলের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে টিভি তারকা হারলিন শেঠির। হারলিনের সঙ্গে ভিকির প্রেম শুরু হয় ২০১৮ সালে। এর আগে ভিকি জানিয়েছিলেন, তিনি প্রেম করছেন এবং আনন্দে দিন কাটাচ্ছেন। এরপর দুজনকে একটি অনুষ্ঠানে দেখা গেলে প্রেমের বিষয়টি চাউর হয়ে যায়।

এই সময়ে ভিকি ব্যস্ত একটি হরর সিনেমা নিয়ে। শশাঙ্ক খেইতানের সহকারী পরিচালক ভানু প্রতাপ সিং এটি পরিচালনা করছেন। এই সিনেমায় ভিকির বিপরীতে আছে ভূমি পেড়নেকর। অন্যদিকে তামান্নাহর সঙ্গে বিরাট কোহলির প্রেমের গুঞ্জন উঠেছিল কিছুদিন আগে। যদিও তামান্নাহ সেটি উড়িয়ে দিয়েছেন। সূত্র: ইন্ডিয়া টুডে।