সাবেক স্ত্রীর বিয়ে নিয়ে আরবাজের রসিকতা!

ভিডিও সাক্ষাৎকারে সাবেক স্ত্রীর বিয়ে নিয়ে ঠাট্টা ও বিদ্রূপ করেন আরবাজ খান
ভিডিও সাক্ষাৎকারে সাবেক স্ত্রীর বিয়ে নিয়ে ঠাট্টা ও বিদ্রূপ করেন আরবাজ খান

সালমান খানের ভাই আরেক বলিউড তারকা আরবাজ খান নাকি তাঁর প্রেমিকা জর্জিয়া এন্ড্রিয়ানিকে এ বছরই খান খানদানের বউ করে নিয়ে আসবেন। জর্জিয়া আরবাজের থেকে ২২ বছরের ছোট। জর্জিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে এক পার্টির কিছু ছবি পোস্ট করেছেন। একটি ছবির নিচে ক্যাপশনে তিনি আরবাজের উদ্দেশে লিখেছেন, ‘২০১৮ সালে আমাকে সবকিছু দেওয়ার জন্য ধন্যবাদ। আমি তোমাকে কখনোই যেতে দেব না। ২০১৯ সালে তোমার সঙ্গে জীবন কাটাতে আমি খুবই উৎসুক।’ আরবাজ খান নিজেও সেই পার্টির কিছু ছবি পোস্ট করেন। ছবিগুলোতে তাঁদের খুব খুশি দেখা গেছে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো ভাইরাল হয়। এ বছরই আরবাজ-জর্জিয়ার বিয়ে করার সম্ভাবনা আছে।

দেড় যুগের বিবাহিত সম্পর্কের অবসান ঘটিয়ে অবশেষে আরবাজ খান ও মালাইকা অরোরা বিচ্ছেদের পথ বেছে নেন ২০১৭ সালে। গোড়া থেকে শোনা গেছে, অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের কারণেই মালাইকার সঙ্গে আরবাজ খানের দাম্পত্য সম্পর্কে তিক্ততা শুরু হয়। এখন শোনা যাচ্ছে, অর্জুন কাপুর ও মালাইকা অরোরা বিয়ে করছেন। তারিখও চূড়ান্ত হয়ে গেছে। ১৯ এপ্রিল নাকি খ্রিষ্টান রীতিতে তাঁরা বিয়ে করবেন। যেহেতু অর্জুন কাপুরের পরিবার পাঞ্জাবের। তাই বিয়ের অন্যান্য অনুষ্ঠান হবে পাঞ্জাবি রীতিতে। ‘স্পট বয়’ থেকে এই খবর জানা গেছে। যদিও চার্চে গিয়ে বিয়ের কথা অস্বীকার করেছেন মালাইকা। তিনি বলেছেন, এটা পুরোটাই সংবাদমাধ্যমের প্রচার। আর অর্জুন কাপুর বার্তা সংস্থা আইএএনএসকে বলেছেন, ‘যখন বলার মতো কোনো ঘটনা ঘটবে, আমি নিশ্চয়ই আপনাদের জানাব।’

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা
অর্জুন কাপুর ও মালাইকা অরোরা

সাবেক স্ত্রী মালাইকা অরোরা আর অর্জুন কাপুর শিগগিরই বিয়ে করছেন। সম্প্রতি এক ভিডিও সাক্ষাৎকারে সাংবাদিক এ ব্যাপারে আরবাজ খানের প্রতিক্রিয়া জানতে চান। প্রশ্নটি তিনি ফুর্তি হিসেবে নেন। অনেকটা সময় হেসেছেন। মূল প্রশ্ন এড়িয়ে গিয়ে ঠাট্টা ও বিদ্রূপের সুরে বললেন, ‘আপনি খুব বুদ্ধিদীপ্ত প্রশ্ন করেছেন। কাল বলব। ঠিক আছে?’ সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর হাসি আর এই জবাব নিয়ে মজা করা হচ্ছে। অনেকে তো সাবেক স্ত্রীকে নিয়ে আরবাজ খানের অভিব্যক্তি আর জবাব দেখে হেসেই খুন!

এদিকে স্টার ওয়ার্ল্ডে সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অর্জুন কাপুরের কাছে সঞ্চালক করণ জোহর জানতে চান, ‘অর্জুন, আপনি সিঙ্গেল?’ জবাবে অর্জুন কাপুর বললেন, ‘না, আমি সিঙ্গেল নয়।’ তিনি বিয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন। এখানেই শেষ নয়, পরের প্রশ্ন, ‘নতুন সঙ্গিনীর সঙ্গে আপনার পরিবারকে পরিচয় করিয়ে দিতে চান, আপনি তৈরি?’ অর্জুন কাপুর বললেন, ‘হ্যাঁ, আমি তৈরি।’ এরপর মুখ খুলেছেন মালাইকা অরোরা। একই অনুষ্ঠানে করণ জোহর তাঁকে প্রশ্ন করেন, এ বছরের সেরা পুরুষ পারফর্মার কে? অনুষ্ঠানের অন্যতম অতিথি কিরণ খের বললেন, ‘অর্জুন কাপুর।’ পাশে বসে ছিলেন মালাইকা অরোরা। তিনি বলেন, ‘আমিও অর্জুনকে খুব পছন্দ করি, এভাবে হোক কিংবা ওভাবে।’ তখন পাশে বসে থাকা সব অতিথি একসঙ্গে বলে উঠলেন, ‘ও!’

স্পট বয় আরও জানিয়েছে, অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়েতে উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্য আর তাঁদের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। উপস্থিত থাকবেন কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যাঁদের আমন্ত্রণ জানানো হচ্ছে, তাঁদের এই বিয়ের ব্যাপারটি ‘অত্যন্ত ব্যক্তিগত’ রাখার জন্য অনুরোধ করেছেন মালাইকা অরোরা। এরই মধ্যে মেকআপ আর্টিস্ট আর হেয়ার ড্রেসারকে বিয়ের আগেই উপস্থিত থাকার জন্য বলা হয়েছে। তবে এই বিয়ের ব্যাপারে কোনো কথা বাইরে না বলার জন্য তাঁদের কড়াভাবে নিষেধ করা হয়েছে। আরও জানা গেছে, বিয়েতে তেমন রাজকীয় আয়োজন করা হবে না।

কিন্তু এই বিয়ে নিয়ে অর্জুন কাপুর, মালাইকা অরোরা কিংবা তাঁদের কোনো মুখপাত্র এখনো সংবাদমাধ্যমে কিছু বলেননি।

আরবাজ খান ও মালাইকা অরোরা
আরবাজ খান ও মালাইকা অরোরা