বিয়ের আগে অ্যামির মা হওয়ার খবর!

বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে অ্যামি জ্যাকসন
বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে অ্যামি জ্যাকসন

১ জানুয়ারি চুপিচুপি আংটি বদল করেছেন অ্যামি জ্যাকসন। সেদিন ইনস্টাগ্রামে বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে নিজের অন্তরঙ্গ ছবি দিয়ে অ্যামি জ্যাকসন লিখেছেন, ‘নতুন জীবন শুরু হলো। তোমাকে ধন্যবাদ এই মুহূর্তে আমাকে বিশ্বের সবচেয়ে সুখী মানুষদের একজন করার জন্য।’ তা দেখে অনেকেই মন্তব্য করেছেন, ছবিটি জাম্বিয়ার দক্ষিণাঞ্চলে তোলা। তার মানে, গত বছর থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে জাম্বিয়াতে জর্জ পানাইয়োতুর সঙ্গে নিরিবিলিতে সুন্দর সময় কাটিয়েছেন বলিউডের এই তারকা। এর আগে ভালোবাসা দিবস উপলক্ষে গত বছর ইনস্টাগ্রামে একটি ভিডিও দেন তাঁরা। তাতে দেখা গেছে, কোনো একটি দ্বীপে তাঁরা চমৎকার সময় কাটাচ্ছেন। তাঁদের ঘনিষ্ঠতা দেখে তখন অনেকেই প্রশ্ন করেছেন, বিয়েটা আর বাকি রাখছেন কেন?

এবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অ্যামি জ্যাকসন জানিয়েছেন, তিনি মা হতে যাচ্ছেন। তিনি লিখেছেন, ‘আমি ছাদে উঠে গোটা বিশ্বকে চিৎকার করে খবরটা জানাতে চাই। অনাগত সন্তানকে আমি বিশ্বের অন্য সব কিছুর থেকে বেশি ভালোবাসতে শুরু করেছি। প্রকৃত এবং সৎ ভালোবাসা। আমার ছোট্ট লিব্রা, তোমাকে দেখার জন্য আর অপেক্ষা সহ্য হচ্ছে না।’

জাম্বিয়ার দক্ষিণাঞ্চলে জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসনের অন্তরঙ্গ মুহূর্ত
জাম্বিয়ার দক্ষিণাঞ্চলে জর্জ পানাইয়োতু ও অ্যামি জ্যাকসনের অন্তরঙ্গ মুহূর্ত

মা হওয়ার খবর তো জানালেন, অ্যামি জ্যাকসন আর জর্জ পানাইয়োতু বিয়েটা কবে করছেন? ধারণা করা হচ্ছে, গ্রিসে আগামী বছর জাঁকজমকভাবে তাঁরা বিয়ে করবেন।

জর্জ পানাইয়োতু একজন ব্রিটিশ ধনকুবের। বিলাসবহুল হোটেলের ব্যবসা তাঁর। হিলটন, পার্ক প্লাজা আর ডাবল ট্রি হোটেলের মালিক তিনি। অ্যামি জ্যাকসনের সঙ্গে তাঁর সম্পর্ক অনেক দিনের। তাঁরা একসঙ্গে থাকছেন, বেড়াচ্ছেন, একান্তে সময় কাটাচ্ছেন।

অ্যামি জ্যাকসন সম্প্রতি রজনীকান্ত আর অক্ষয় কুমারের সঙ্গে ‘টু পয়েন্ট জিরো’ ছবিতে অভিনয় করেছেন। গত বছর ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি এরই মধ্যে দারুণ ব্যবসাসফল হয়েছে। ছবিটি মুক্তির সময় অ্যামি জ্যাকসন সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনটাও সাজাতে চাই।’

২৪ বছর বয়সী ব্রিটিশ মডেল অ্যামি জ্যাকসন ২০১০ সাল থেকে অভিনয় করছেন ভারতের চলচ্চিত্রে। এরই মধ্যে তিনি তামিল, তেলেগু ও হিন্দি ভাষার ১৬টি ছবিতে অভিনয় করেছেন। মাত্র ১৬ বছর বয়সে অ্যামি তাঁর মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ওই সময়ে তামিল পরিচালক এ এল বিজয়ের চোখে পড়েন তিনি। সুযোগ পান চলচ্চিত্রে। ২০১০ সালে মুক্তি পায় তামিল ছবি ‘মাদরাসাপত্তিনম’। এরপর মডেলিংয়ের পাশাপাশি ভারতের ছবিতে অভিনয় করছেন। বলিউডে তাঁর প্রথম ছবি ‘এক দিওয়ানা থা’ মুক্তি পায় ২০১২ সালে। তেলেগু ভাষায় তাঁর প্রথম ছবি ‘ইয়েভাদু’। তাঁর দ্বিতীয় হিন্দি ছবি প্রভু দেবার ‘সিং ইজ ব্লিং’। এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ‘ফ্রিকি আলী’ ছবিতে অ্যামি অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে।

অ্যামি জ্যাকসন
অ্যামি জ্যাকসন

অ্যামি জ্যাকসন ‘মিস টিন লিভারপুল’ ও ‘মিস টিন গ্রেট ব্রিটেন’ খেতাব জয় করেন। ‘মিস টিন ওয়ার্ল্ড’ খেতাব জেতেন ২০০৯ সালে। পরের বছর ‘মিস ইংল্যান্ড’ প্রতিযোগিতায় তিনি প্রথম রানারআপ হন।

জর্জ পানাইয়োতুর আগে অ্যামি জ্যাকসন প্রেম করেছেন প্রতীক বাব্বরের সঙ্গে। ২০১২ সালে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘এক দিওয়ানা থা’ ছবিতে। ছবিটি বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি। কিন্তু প্রতীক বাব্বর আর অ্যামি জ্যাকসনের প্রেম জমে ক্ষীর। তখন এমনও শোনা গেছে, প্রতীক বাব্বর আর অ্যামি জ্যাকসন একসঙ্গে থাকা শুরু করেছেন।