বিবাহবিচ্ছেদ নিয়ে টনক নড়েছে প্রিয়াঙ্কা আর নিকের

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

শিগগিরই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিবাহবিচ্ছেদ হচ্ছে। পার্টি, ঘুরতে যাওয়া, সময় কাটানো—সবকিছু নিয়েই নাকি ছোটখাটো দ্বন্দ্ব তাঁদের মধ্যে লেগেই আছে। বিয়ের আগে নিক প্রিয়াঙ্কাকে শান্ত মেজাজের সহজ নারী ভেবেছিলেন। কিন্তু বিয়ের ১১৭ দিনের মাথায় তাঁর ‘আসল রূপ’ বেরিয়ে পড়েছে। নিকের নাকি এখন প্রিয়াঙ্কাকে আধিপত্যশীল আর বদমেজাজি মনে হচ্ছে! নিকের পরিবার প্রিয়াঙ্কাকে একজন বয়স্ক অভিজ্ঞ নারী হিসেবেই ভেবেছিল, যিনি বিয়ের পর সন্তান নেবেন ও সংসারে থিতু হবেন। কিন্তু এখন প্রিয়াঙ্কার ২১ বছর বয়সী পার্টি গার্লের চরিত্র দেখে নাকি হাত জোড় করে নিককে বিবাহবিচ্ছেদের পরামর্শ দিয়েছে তাঁর পরিবার। বিয়ের আগে কোনো চুক্তি না করায় বিবাহবিচ্ছেদের পর অর্থ নিয়েও তাঁদের ভেতর দ্বন্দ্ব হবে। এই জুটির ঘনিষ্ঠ অনেকেই মনে করছেন, খুব তাড়াতাড়ি তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। এখন তার দাম দিতে হচ্ছে।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

খবরটি প্রকাশ করেছে মার্কিন জনপ্রিয় ম্যাগাজিন ‘ওকে!’। এরপর তা যুক্তরাষ্ট্র, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের সংবাদমাধ্যমে গুরুত্বের সঙ্গে প্রকাশিত হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে এই নতুন দম্পতিকে নিয়ে নানা মন্তব্য করা হচ্ছে। এত দ্রুত এমন হঠকারী সিদ্ধান্ত না নেওয়ার জন্য অনেকেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে অনুরোধ করেছেন। যদিও প্রিয়াঙ্কা চোপড়া বা নিক জোনাস—কেউ এ বিষয়ে মুখ খোলেননি। তবে প্রিয়াঙ্কা চোপড়ার একজন মুখপাত্র এই রটনাকে ‘স্রেফ জঞ্জাল’ বলে উড়িয়ে দিয়েছেন।

যখন চারদিকে এই গুঞ্জন ক্রমেই ডালপালা মেলছে, তখন যুক্তরাষ্ট্রের মিয়ামি সমুদ্রসৈকতে স্বামী নিক জোনাস, তাঁর দুই ভাই কেভিন জোনাস, জো জোনাস, ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেত্রী ও জো জোনাসের বাগ্‌দত্তা সোফি টার্নারকে সঙ্গে নিয়ে পার্টিতে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। গত ২৫ মার্চ কাজ বাদ দিয়ে তাঁরা ছুটে যান সেখানে। ইউটিউবে গত ২৮ ফেব্রুয়ারি এসেছে জোনাস ভাইদের নতুন গান ‘সাকার’। অনেক দিন পর এই গানের মধ্য দিয়ে ফিরেছে একসময়ের জনপ্রিয় ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’। শুরুতেই বিলবোর্ডের ‘হট হানড্রেড’ তালিকায় শীর্ষে উঠে আসে গানটি। এখনো তালিকায় আছে গানটি। মিয়ামি সৈকতে গানটির এই দারুণ সাফল্য তাঁরা উদ্‌যাপন করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

এরপর গত শনিবার যুক্তরাষ্ট্রের আটলান্টায় জোনাস ব্রাদার্স ব্যান্ডের শোতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাস আর তাঁর দুই ভাই কেভিন জোনাস ও জো জোনাসকে নিয়ে গঠিত এই মার্কিন ব্যান্ডের শোতে তিনি এবারই প্রথম অংশ নিয়েছেন। সেখানে গিয়ে দারুণ খুশি এই হলিউড ও বলিউড তারকা। শো শেষে স্বামী নিক জোনাসের কপালে চুমু দেন। এ সময় জোনাস ভাইদের সঙ্গে ছবি তোলেন। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘এবারই প্রথম জোনাস ব্রাদার্সের শোতে এসেছি। তাঁদের নিয়ে আমি গর্বিত।’

এবার জানা গেছে, ‘ওকে!’ ম্যাগাজিনের খবর নিয়ে খুবই বিরক্ত প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। আগামী কয়েক দিনের মধ্যে তাঁরা আইনজীবীর সঙ্গে বসছেন। ম্যাগাজিনটি দাবি করেছে, প্রিয়াঙ্কা নাকি শুধু অর্থ পাওয়ার লোভে নিক জোনাসকে বিয়ে করেছেন। তাতে নিজের এত দিনের ইমেজ নষ্ট হয়েছে বলে মনে করছেন প্রিয়াঙ্কা চোপড়া। একই সঙ্গে তাঁর ভালোবাসাকেও অপমান করা হয়েছে। এই ম্যাগাজিন আরও দাবি করেছে, বেভারলি হিলসে নিক-প্রিয়াঙ্কার ৪ হাজার ১২৯ বর্গফুটের বাংলোয় নাকি এখন অশান্তির ঝড় উঠেছে।

মিয়ামি সমুদ্রসৈকতে ভক্তদের উদ্দেশে কেক ছুড়ে দেন জোনাস ব্রাদার্স আর প্রিয়াঙ্কা চোপড়া
মিয়ামি সমুদ্রসৈকতে ভক্তদের উদ্দেশে কেক ছুড়ে দেন জোনাস ব্রাদার্স আর প্রিয়াঙ্কা চোপড়া

‘ওকে!’ ম্যাগাজিন কর্তৃপক্ষকে আইনি নোটিশ পাঠানোর পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস মানহানির ক্ষতিপূরণ দাবি করবেন। আর এই ক্ষতিপূরণের অঙ্কটা যে বড় হবে, তা বলার অপেক্ষা রাখে না। এই দুই তারকার জনসংযোগ দলও এখন বেশ তৎপর।

জানা গেছে, গোড়াতে এ ব্যাপারটিকে তেমন গুরুত্ব দিতে চাননি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। যখন খবরটি ভাইরাল হয়ে যায়, তখন তাঁদের টনক নড়ে। আর তাই ওই ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার উদ্যোগ নিয়েছেন।