মাধুরীকে নিয়ে বললেন সঞ্জয়

সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত
সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত

‘কলঙ্ক’ ছবির ট্রেলার এর মধ্যেই নানাজনের প্রশংসা কুড়াচ্ছে বলিউডে। করণ জোহরের প্রযোজনায় এ ছবিতে তারকার অভাব নেই। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, কুনাল খেমু—কে নেই! কিন্তু ছবির অন্যতম বড় আকর্ষণ সঞ্জয় দত্ত আর মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের এ প্রেমের জুটি ভেঙে যাওয়ার পর একসঙ্গে আর ক্যামেরার সামনে দাঁড়াননি তাঁরা।

সঞ্জয়ের বায়োপিক সঞ্জুতে মাধুরীর সঙ্গে প্রেমের বিষয়টি থাকবে কি থাকবে না, সেটা নিয়ে অনেক জল্পনা ছিল। কিন্তু পরিচালক রাজকুমার হিরানি সেটা ছবিতে রাখেননি। এবার দুই দশক পর কলঙ্ক ছবিতে তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। ছবির ট্রেলার উদ্বোধনের দিন দুজন পাশাপাশি দাঁড়িয়ে ছবিও তুলেছেন।

সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে সঞ্জয় দত্ত বলেন, ‘মাধুরীর সঙ্গে এ দফায় কাজ করে বেশ ভালো লেগেছে। দুই দশক পর একসঙ্গে কাজ করেছি। দুই দশক অনেক লম্বা সময়। আমার এ-ও মনে পড়ছে না, একসময় আমরা কয়টি ছবি একসঙ্গে করেছিলাম।’

সঞ্জয় বলেন, সময়ের সঙ্গে সঙ্গে মানুষের কাজে পরিপক্বতা আসে। মাধুরীও এখন একজন পাকা অভিনেত্রী। একটি দৃশ্যে মাধুরীর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা ছিল অসাধারণ।

‘কলঙ্ক’ ছবিটি পরিচালনা করছেন অভিষেক বর্মণ। এটি মুক্তি পাচ্ছে ১৭ এপ্রিল। টাইমস অব ইন্ডিয়া