'টিকটক সেলিব্রিটি' ফয়সাল মিউজিক ভিডিওতে

শেখ ফয়সাল ও জান্নাত জুবায়ের
শেখ ফয়সাল ও জান্নাত জুবায়ের

টিকটক ভিডিও করে আর তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে অনেকেই রাতারাতি সেলিব্রিটি বনে গেছেন! এমনই একজন ভারতের শেখ ফয়সাল। তাঁর ভিডিওগুলো মানুষ হুমড়ি খেয়ে দেখেছে। এখন ‘সোশ্যাল মিডিয়া সেনসেশন’ শেখ ফয়সালকে দেখা যাবে রামজি গুলাটির গানের ভিডিওতে। এখানে তাঁর বিপরীতে থাকবেন ছোট পর্দার তারকা জান্নাত জুবায়ের।

প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে অংশ নিতে যাচ্ছেন, তা নিয়ে খুবই খুশি শেখ ফয়সাল। বললেন, ‘রামজি গুলাটির মতো শিল্পীর গানের সঙ্গে কাজ করা নিয়ে আমি খুবই উত্তেজিত। আমি তাঁর গান খুব ভালোবাসি। তাঁর সঙ্গে কাজ করতে পারার সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছি। আমার বন্ধু জান্নাত জুবায়ের এখানে আমার সঙ্গে আছেন।’

ফয়সালের টিকটক ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে অবিশ্বাস্যভাবে ছড়িয়ে পড়ে। এরপর তাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বলিউড তারকার গান এবং ছবির প্রচারণায় দেখা গেছে। ভক্তরা এবার তাঁকে দেখতে পাবেন মিউজিক ভিডিওতে।

শেখ ফয়সাল ১৯৯৪ সালের ৫ অক্টোবর জন্মগ্রহণ করেন। ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার এই তরুণের টিকটিক অ্যাপ্লিকেশনের অ্যাকাউন্টের নাম ‘মি. ফইসু জিরো সেভেন’। তিনি এখন ভারতের এক নম্বর টিকটক তারকা। এক কোটির বেশি মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর আইডি ফলো করছে।