ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করণ

করণ ওবেরয়কে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ
করণ ওবেরয়কে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ

ভারতের ছোট পর্দার জনপ্রিয় তারকা করণ ওবেরয়কে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। সংবাদ সংস্থা এএনআই টুইট করে বিষয়টি নিশ্চিত করেছে।

আজ সোমবার মুম্বাইয়ের ওশিয়ারা থানার পুলিশ করণ ওবেরয়কে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় ধর্ষণ এবং জোর করে টাকা আদায়ের অভিযোগে মামলা করা হয়। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ খুবই পরিচিত। অন্য নারী অভিযোগকারীরা যা বলেন, তাঁর ক্ষেত্রেও ঘটনা অনেকটা একই। পুলিশকে অভিযোগকারী জানান, করণ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেন এবং ঘনিষ্ঠ মুহূর্তের ছবি মোবাইলে ধারণ করেন। এরপর বিভিন্ন কারণ দেখিয়ে টাকা দাবি করতে থাকেন। ক্রমেই বাড়তে থাকে সেই দাবি। তিনি টাকা দিতে অস্বীকার করলে ওই সব ছবি ও ফুটেজ ফাঁস করে দেওয়ার হুমকি দেন করণ।

১৯৯৫ সালে মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করেন করণ। এরপর মহেশ ভাটের ‘স্বাভিমান’ (১৯৯৫) দিয়ে তাঁর টিভি সিরিয়ালের যাত্রা শুরু। কিন্তু তিনি জনপ্রিয় হন ২০০৩ থেকে ২০০৬ সাল পর্যন্ত চলা সনি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘জেসি জ্যায়সি কোয়ি নেহি’ দিয়ে। এখানে তিনি রাঘব চরিত্রে অভিনয় করেন। এরপর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিন্দি হিট সিরিয়াল উপহার দেন। ২০০১ সালে ‘আ ব্যান্ড অব বয়েজ’ গানের দলে যোগ দেন তিনি। আমাজন প্রাইমে ‘ইনসাইড এজ’ ওয়েব সিরিজেও দেখা গেছে তাঁকে।

এই ‘জেসি জ্যায়সি কোয়ি নেহি’ সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র জেসি অর্থাৎ মোনা সিংয়ের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক শোনা গিয়েছিল। অভিনয় আর গানের পাশাপাশি প্রযোজনাও করেন তিনি। বিজ্ঞাপনে দেখা যায় তাঁকে। সামাজিক যোগাযোগমাধ্যমেও দারুণ সক্রিয় এই টিভি তারকা। ইন্ডিয়ান এক্সপ্রেস