করণ জোহরের ডেটিং শো

করণ জোহর এবার নতুন শো নিয়ে আসছেন
করণ জোহর এবার নতুন শো নিয়ে আসছেন

স্টার ওয়ার্ল্ডে করণ জোহরের ‘কফি উইথ করণ’ দারুণ জনপ্রিয়। করণ জোহর মানেই দিল খোলা প্রেম। করণ জোহর মানেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ বা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর টিনএজ রোমান্স কিংবা টক-মিষ্টি-ঝাল মেশানো ‘কফি উইথ দ্য করণ’, যেখানে তাঁর উল্টো দিকে হট সিটে বসে একের পর এক গোপন কথা ফাঁস করে দেন সেলিব্রিটিরা।

বড় পর্দার এই জনপ্রিয় প্রযোজক ও পরিচালক এবার আরেকটি শো করবেন। তাঁর এবারের শো ‘হোয়াট দ্য লাভ? উইথ করণ জোহর’। নেটফ্লিক্সে দেখা যাবে এই শো। তাঁর বয়স এখন ৪৭। ২৫ মে ছিল তাঁর জন্মদিন। এই শোতে তিনি প্রেম আর সম্পর্ক নিয়ে নিজের ভাবনা শেয়ার করবেন সবার সঙ্গে। তবে এখানে এমন কিছু থাকবে, যা দেখার জন্য দর্শক অপেক্ষা করবেন।

‘হোয়াট দ্য লাভ? উইথ করণ জোহর’ কবে শুরু হবে? নেটফ্লিক্স সম্প্রতি টুইটারে জানিয়েছে, শিগগিরই এই শো শুরুর তারিখ ঘোষণা করা হবে। আর শোটি সঞ্চালনা করবেন করণ জোহর। এই শো প্রযোজনা করছে বিবিসি স্টুডিয়োস ইন্ডিয়া।

এদিকে করণ জোহরের ব্যাপারে মানুষের আগ্রহ কিংবা কৌতূহলের শেষ নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে প্রায়ই একটি প্রশ্নের মুখোমুখি হতে হয়। অনেকেই তাঁর কাছে জানতে চান, আপনি ছেলে না মেয়ে? গত মার্চ মাসে আরবাজ খানের ‘পিঞ্চ’ অনুষ্ঠানে এসেছিলেন তিনি। সেখানেও একই প্রশ্ন শুনতে হয়েছে তাঁকে। বললেন, ‘সারা জীবন এই প্রশ্ন শুনে শুনে ক্লান্ত। তবে এখন আর কিছু মনে করি না। হাসি পায়। কী করব! মানুষ বোঝে না, আমরাও তাদের মতোই। আমাদেরও জীবন আছে। আমরাও কষ্ট পাই, একা হয়ে যাই মনে মনে। আমার সেক্স যা-ই হোক না কেন, সেটাতে তো আমি খুশি। কিন্তু সবার তাতেই আগ্রহ। তবে আমার এসব কিছুতে খারাপ লাগে না। খারাপ লাগে যখন তাঁরা আমার ছোট্ট বাচ্চাগুলোকে নিয়ে খারাপ কথা বলে।’

করণ জোহর
করণ জোহর

করণ জোহর সিঙ্গেল বাবা। সারোগেসি পদ্ধতিতে তিনি যমজ সন্তানের বাবা হয়েছেন। তাঁর একটি ছেলে আর একটি মেয়ে।

করণ জোহর এখন নিজের স্বাস্থ্যের ব্যাপারে খুব সচেতন। জানালেন, মাত্র চার মাসে ১৭ কেজি ওজন কমিয়েছেন। কীভাবে? জানালেন, খুব আহামরি কিছু করেননি। ফিটনেস প্রশিক্ষক কুণাল গিরের পাঁচটি পরামর্শ কঠোরভাবে মেনে চলেছেন। এই যেমন চিনি থেকে দূরে থেকেছেন, ভাত-রুটির বদলে খেয়েছেন প্রাণিজ প্রোটিন। শরীরে প্রোটিন, ভিটামিন আর মিনারেলস বাড়াতে প্রচুর পরিমাণে নানা ধরনের বাদাম আর বীজ, যেমন: ওটস, কাঁচা সয়াবিনের মতো দানাশস্য খেয়েছে, সপ্তাহের এক দিন যা মনে চেয়েছে, তা-ই খেয়েছেন আর ধূমপান ও মদ থেকে নিজেকে দূরে রেখেছেন। পাশাপাশি ব্যায়াম তো ছিলই।

করণ জোহরের ডায়েট দেখে কুণাল গির ইনস্টাগ্রামে বলেছেন, ‘করণের মতো পরিশ্রমী এবং বাধ্য আমি খুব কমই দেখেছি। আসলে কিছু পেতে গেলে কিছু তো ছাড়তেই হয়। তাই না?’