আশা ভোসলের সঙ্গে অক্ষয়ের এক সন্ধ্যা

আশা ভোসলে ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘এই দারুণ সঙ্গ খাবারের স্বাদ বাড়িয়ে দিয়েছে।’
আশা ভোসলে ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘এই দারুণ সঙ্গ খাবারের স্বাদ বাড়িয়ে দিয়েছে।’

শুধু সাধারণ মানুষই ছুটির দিনটার অপেক্ষায় সারা সপ্তাহ পার করে দেন? বলিউড তারকারাও কিন্তু দিনটার জন্য অপেক্ষা করে থাকেন। কাজ থেকে অবসর পেলে সেই দিন অন্য রকম কিছু করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে একটু সক্রিয় হতে চান। সেই সব মুহূর্তের ছবি বা ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তেমনই এক চমৎকার ছুটির দিনের সন্ধ্যা কাটালেন অক্ষয় কুমার।

বলিউড তারকা অক্ষয় কুমার গতকাল রোববার সন্ধ্যা কাটালেন ক্যালেন্ডারের পাতায় চিহ্নিত করে রাখার মতো করে। ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোসলে আর চায়ের সঙ্গে কাটানো সন্ধ্যা বলে কথা! আর সঙ্গে ছিলেন শাশুড়ি ডিম্পল কাপাডিয়া, বলিউড তারকা অমৃতা রাওয়ের স্বামী আরজে আনমোল এবং সম্প্রতি লোকসভা নির্বাচনে গুরুদাসপুর থেকে জয়ী সানি দেওল। একেই বলে একটা ‘পারফেক্ট’ ছুটির দিনের সন্ধ্যা।

অক্ষয় কুমার সময় নষ্ট না করে হাতে ইনস্টাগ্রাম তুলে নেন। আর তাতে আশা ভোসলের সঙ্গে তাঁর ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন, ‘বিস্ময়কর আশা ভোসলের সঙ্গে চমৎকার সময় কেটেছে। চায়ের সঙ্গে কিছু মজার টুকরো গল্প—সব মিলিয়ে দারুণ একটা সন্ধ্যা।’ আশা ভোসলেও কম যান না। তিনিও ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে আনমোল, অক্ষয় কুমার ও ডিম্পল কাপাডিয়ার হাসিমুখের চমৎকার ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এই দারুণ সঙ্গ খাবারের স্বাদ বাড়িয়ে দিয়েছে।’ অন্যদিকে সানি দেওল তাঁর আর আশা ভোসলের ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

টুইঙ্কেল খান্নার মা, বলিউডের অভিনেত্রী ডিম্পল কাপাডিয়াকে দেখা যাবে ব্রিটিশ পরিচালক ক্রিস্টোফার নোলানের পরবর্তী ছবি ‘টেনেট’-এ। ৪৮ বছর বয়সী ক্রিস্টোফার নোলানের ছবি এখন পর্যন্ত ৩৪টি অস্কার মনোনয়ন পেয়েছে এবং ১০টি অস্কার জিতেছে। অন্যদিকে অক্ষয় কুমার অভিনীত ‘গুড নিউজ’, ‘হাউসফুল ফোর’, ‘সূর্যবংশী’ ও 'লক্ষ্মী বম্ব’ ছবিগুলো লাইন ধরে দাঁড়িয়ে আছে মুক্তির অপেক্ষায়।