পরিণীতির নতুন ঠিকানা

পরিণীতি চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম
পরিণীতি চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম

মুম্বাইতে পরিণীতি চোপড়া এখন নতুন ঠিকানায়। কিছুদিন আগেই লন্ডন থেকে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবির শুটিং সেরে ফিরেছেন এই বলিউড নায়িকা। এখন তিনি ব্যস্ত নিজের নতুন বাসা সাজানোর কাজে। সারা দুনিয়া ঘুরে নতুন নতুন জিনিস কিনেছেন পরিণীতি। এবার তিনি তাঁর স্বপ্নের বাসা মনের মতো করে সাজাচ্ছেন। মুম্বাইয়ের পশ্চিম খারের এক অভিজাত এলাকায় এই বলিউড নায়িকার নতুন ঠিকানা। ইতিমধ্যে পরিণীতি গৃহপ্রবেশ সেরে ফেলেছেন।

একের পর এক ফ্লপের মধ্যে একটু স্বস্তির নিশ্বাস ফেলেছেন পরিণীতি। দীর্ঘদিন ধরে তিনি এক সুন্দর, বড়সড় বাড়ির সন্ধানে ছিলেন। কিন্তু কাজের ব্যস্ততায় এই বলিউড অভিনেত্রী কিছুতেই সময় করতে পারছিলেন না। তবে তিনি খুঁজে পেয়েছেন তাঁর নতুন ঠিকানা। এ প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘নতুন বাসার সঙ্গে আমার ভালোবাসা তৈরি হয়েছে। আমি অনেক দিন ধরে সুন্দর, ভালোবাসায় ভরা, বড়সড় এক বাড়ির সন্ধানে ছিলাম। কিন্তু ছবি ও বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য কিছুতেই সময় করে উঠতে পারছিলাম না। অবশেষে নিজের পছন্দের বাড়ির সন্ধান পেয়েছি। আর নিজের মনের মতো করে তা সাজিয়ে তুলছি। নানান দেশ ঘুরে সুন্দর সুন্দর জিনিস কিনেছি। এখন সেসব জিনিস দিয়ে বাড়িটাকে সাজিয়ে তুলছি। বাড়িটা আমারই মতো। খুব শিগগির আমার সব বন্ধুবান্ধবকে নতুন বাড়িতে আমন্ত্রণ জানাব।’

পরিণীতি ব্যস্ত হয়ে পড়বেন সাইনা ছবির কাজে। অমল গুপ্তা পরিচালিত এই ছবি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনের ওপর। পরিণীতি এই ছবির জন্য ব্যাডমিন্টন কোর্টে প্রচুর ঘাম ঝরিয়েছেন।