তারা ঝলমল সন্ধ্যায়

পুরো আয়োজনই তারকাদের নিয়ে। অনুষ্ঠানে কোন তারকা কোন সাজে এলেন, সে ব্যাপারে থাকে ভক্তদের আগ্রহ। জানা কথা, তারকাদের সাজপোশাকই তৈরি করে ফ্যাশন ধারা। গত ৩০ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৭ অনুষ্ঠানেও তা বোঝা গেল। সেই সন্ধ্যার অনুষ্ঠানে উপস্থিত তারকাদের সাজপোশাক নিয়ে নকশার এই বিশেষ আয়োজন।
পপি
পপি


নীলে ফুলেল পপি

নীল রঙের ওপর ফুলেল নকশার কাপড়ের পোশাক পরেছিলেন অভিনেত্রী পপি। মেরিল-প্রথম আলো অনুষ্ঠানের জন্য গজ কাপড় কিনে তাঁর ছোট বোন এই পোশাকের নকশা করে দেন। এই দিন পোশাকের সঙ্গে মিলিয়ে পপি পরেছিলেন বড় কানের দুল।

সাকিব ও শিশির
সাকিব ও শিশির

কালোতেই ছড়াল সাকিব-শিশিরের আলো

আরমানির জিনস, সিকের শার্ট, কানালির জ্যাকেট, লোবোটিনের জুতা আর হাতে রোলেক্সের ঘড়ির সঙ্গে সাকিব আল হাসানের মুখে ছিল মিষ্টি হাসি। অ্যালিস অ্যান্ড অলিভিয়ার প্যান্ট আর কালো টপের সঙ্গে সাকিবের স্ত্রী শিশির পরেছিলেন গুচির জুতা, ট্যাগ হ্যয়ের ঘড়ি, কানে শ্যানেলের দুল, হাতে জড়োয়া হাউসের হীরাখচিত চুড়ি। ডিওরের ব্যাগটিও নজর কেড়েছিল।

আরিফিন শুভ
আরিফিন শুভ

প্রিন্স কোটে আরিফিন শুভ

মেরিল-প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানের জন্য বিশেষভাবে তৈরি পোশাক পরেছিলেন অভিনেতা আরিফিন শুভ। ঐতিহ্য আর আন্তর্জাতিক ফ্যাশন ধারার মিশেলে তৈরি কালো প্রিন্স কোটের ওপর ফুলেল নকশা। জুতাতেও সেই নকশা। শুভর পোশাকটি বানিয়ে দিয়েছেন নুজহাত খান।

মেহজাবীন
মেহজাবীন

শাড়িতেই অনন্য মেহজাবীন

মডেল ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী পরেছিলেন দেশে তৈরি শাড়ি। তিনি বললেন, ‘এবারই প্রথম মেরিল-প্রথম আলো আয়োজনে শাড়ি পরে এলাম। পারসোনা থেকে করিয়েছি পার্টি মেকআপ ও খোঁপা।’

পূর্ণিমা
পূর্ণিমা

স্নিগ্ধ পূর্ণিমা

ছিলেন অনুষ্ঠানের দুই উপস্থাপকের একজন। তাই কয়েকবার পোশাক পাল্টেছেন অভিনেত্রী পূর্ণিমা।  গ্লিটার দেওয়া সোনালি রঙের গাউন পরেছিলেন একবার।

তানজিন তিশা
তানজিন তিশা

ছাই রঙে উজ্জ্বল তানজিন তিশা

ছাইরঙা গাউনটি তিনি কিনেছেন নেপাল থেকে। অনুষ্ঠান উপলক্ষে খুব তাড়াহুড়ো করেই কেনা হয়েছে গাউনটি। সার্টিন কাপড়ের ওপরে ছিল নেট। আর সেটা সাদা পাথরের কাজ করা। অভিনেত্রী তানজিন তিশা গলা খালি রেখে কানে পরেছিলেন সাদা পাথরের লম্বা দুল। হাতে ছিল ছাইরঙা ক্লাচ। সেজেছিলেন পারসোনায়।

ফেরদৌস
ফেরদৌস

ফিটফাট ফেরদৌস

উপস্থাপক ফেরদৌসকে দারুণ মানিয়েছিল রামিম রাজের নকশা করা ডাবল কাফলিং হাতার শার্ট, প্রিন্টের ওয়েস্ট কোট আর কালো ইভনিং ব্লেজারে। অনুষ্ঠান উপস্থাপনা করায় তাঁকেও দেখা গেছে কয়েকটি পোশাকে।

শেহতাজ
শেহতাজ

রাজকীয় শেহতাজ

মেরুন রঙের গাউনে এসেছিলেন শেহতাজ। কেপ এবং বেল্টে এসেছিল ভিন্নতা। চুল ছিল খোলা।

মাহি
মাহি

নিজের নকশায় মাহি

মেরিল-প্রথম আলো আয়োজনের জন্য নিজের নকশা করা কালো রঙের গাউন পরেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গলায় ও কানে ছিল স্বামীর কাছ থেকে উপহার পাওয়া হীরার হার ও দুল।