বিয়ের সেরা ছবি আপনার ভোটে

বিয়ের নানা অনুষঙ্গ নিয়ে আবারও আয়োজিত হতে যাচ্ছে বিয়ে উৎসব। ২০ ও ২১ ডিসেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ওয়েসিসে এই উৎসব অনুষ্ঠিত হবে। ‘বিয়ের বাজার দেশেই’ প্রতিপাদ্য নিয়ে বিয়ে উৎসবের আয়োজক প্রথম আলোর মঙ্গলবারের ক্রোড়পত্র নকশা ও ইউনিলিভারের ব্র্যান্ড আয়ুশ।

বিয়ে উৎসবের অন্যতম আকর্ষণ বিয়ের আলোকচিত্র প্রতিযোগিতা ‘আমাদের ছবিই সেরা’। আর এই প্রতিযোগিতা শেষে সেরা তিন যুগল জিতে নেবেন ঢাকা-থাইল্যান্ড-ঢাকা, ঢাকা-নেপাল-ঢাকা বা ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট ৷ পুরস্কার পাওয়া তিনটি ছবি ছাপা হবে প্রথম আলো, নকশা ও প্রথম আলো ডটকমে।

এই প্রতিযোগিতায় অংশ নিতে বিজ্ঞাপন ছাপা হওয়ার পর ব্যাপক সাড়া পাওয়া যায়। প্রায় দুই হাজার বিয়ের ছবি প্রথম আলো অনলাইনে পাঠিয়েছেন দম্পতিরা। গতকাল শনিবার এসব ছবি থেকে ২০টি ছবি বাছাই করা হয়। এসব ছবি বাছাই করেন আলোকচিত্রী আককাস মাহমুদ, সুমন ইউসুফ ও রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন।

পাঠকেরা prothomalo.com/biyeutshob ঠিকানায় গিয়ে সেরা ছবির জন্য ভোট দিতে পারবেন। ভোট দেওয়া যাবে ১৯ ডিসেম্বর ২০১৮ রাত ১২টা পর্যন্ত। অনলাইনের ভোট ও বিচারকমণ্ডলীর রায়ে সেরা তিন বিজয়ী নির্বাচন করা হবে।