খলিল পার্টি সেন্টার চালু হচ্ছে ব্রঙ্কসে

শেফ খলিলুর রহমান
শেফ খলিলুর রহমান

গ্রাহকদের কথা বিবেচনা করে কমিউনিটির সেবায় খলিল পার্টি সেন্টার প্রতিষ্ঠার উদ্যোগ নেওয়া হয়েছে। শিগগির এ পার্টি সেন্টার উদ্বোধন হবে। খলিল বিরিয়ানি হাউস অ্যান্ড খলিল হালাল চাইনিজের কর্ণধার মো. খলিলুর রহমান এ কথা জানিয়েছেন। তিনি জানান, নিরিবিলি পরিবেশের নতুন এই পার্টি সেন্টারে এক সঙ্গে প্রায় ৮০ জন লোক বসে খেতে পারবেন কিংবা যেকোনো অনুষ্ঠানেরও আয়োজন করা যাবে।
শেফ খলিলুর রহমান জানান, সম্মানিত গ্রাহকদের চাহিদার প্রতি লক্ষ রেখে খলিল হালাল চাইনিজের পাশের দোকানটি ক্রয় করে দুইটি বেসমেন্ট একত্রিত করে তৈরি হচ্ছে এই পার্টি সেন্টার। পাশাপাশি চাইনিজ রেস্টুরেন্টটিও সম্প্রসারণ হচ্ছে। এর ফলে বর্ধিত খলিল হালাল চাইনিজ ও পার্টি সেন্টার মিলিয়ে দুই শতাধিক অতিথি বসার ব্যবস্থা থাকবে।
বিশিষ্ট রন্ধন শিল্পী মোঃ খলিলুর রহমান জানান, আসন্ন পবিত্র রমজানকে সামনে রেখে ইতিমধ্যে নতুন পার্টি সেন্টারে ইফতার পার্টির বুকিং নেওয়া শুরু হয়েছে। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে সুলভ মূল্যে ইফতার পার্টির বুকিং নেওয়া হচ্ছে। উদ্বোধন উপলক্ষে থাকছে বিশেষ ছাড়। ইতিমধ্যে রোজার প্রথম কয়েক দিনের বুকিংও সম্পন্ন হয়েছে বলে জানান তিনি। দেশীয় ও চাইনিজ খাবারের ভিন্ন স্বাদের ইফতার পরিবেশিত হবে পার্টি আয়োজনে।
খাবারের মান নিয়ন্ত্রণকারী বিশ্বখ্যাত প্রতিষ্ঠান ‘ইনস্টিটিউট অব কুলিনারি এডুকেশন’র সনদপ্রাপ্ত মো. খলিলুর রহমান জানান, ভিন্ন আমেজে ইফতার আয়োজন থাকবে খলিল বিরিয়ানি হাউস ও খলিল হালাল চাইনিজে। রোজাদারদের পছন্দের রকমারি সব ইফতার সামগ্রী তৈরি করবে তারা। থাকবে ইফতারির প্যাকেজ। সুলভ মূল্যে ১০/১২টি আইটেম। ইফতার সামগ্রীর মধ্যে থাকবে ছোলা বুট, মুড়ি, চপ, বড়া, জিলেপি, দই, কাবাব, স্যুপ, শাহি হালিম, বিরিয়ানি, ভুনা খিচুড়ি ইত্যাদি। শেফ খলিলুর রহমান তাঁর সব আয়োজনেই প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণ জানিয়েছেন।