চট্টগ্রাম সিটি অ্যাসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

সভায় চট্টগ্রাম সিটি অ্যাসোসিয়েশনের সদস্যরা
সভায় চট্টগ্রাম সিটি অ্যাসোসিয়েশনের সদস্যরা

চট্টগ্রাম সিটি অ্যাসোসিয়েশন ইউএসএ-এর সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩১ মার্চ সন্ধ্যা সাড়ে সাতটায় ব্রুকলিনের একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সদস্য আবুল কাসেম, সঞ্চালনা করেন জামাল উদ্দীন চৌধুরী। সভায় বিগত দিনের কর্মসূচি নিয়ে পর্যালোচনা করে নিজেদের ভুল ত্রুটি সংশোধন করে ভবিষ্যতে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। আলোচ্যসূচিতে ছিল আসন্ন ইফতার মাহফিল এবং বার্ষিক বনভোজন ২০১৯। উপস্থিত সবার আলোচনার ভিত্তিতে ইফতার মাহফিল উপকমিটি ও বনভোজন উপকমিটির তারিখ এবং স্থান নির্ধারণ করা হয়।
ইফতার মাহফিল উপকমিটির সদস্যরা হলেন—আহ্বায়ক জামাল উদ্দীন চৌধুরী, সদস্যসচিব মুহীম উদ্দীন, কোষাধ্যক্ষ জাবেদ হোসাইন, সদস্য ইকবাল হোসাইন, হারুন অর রশীদ, আবু তালেব, আশরাফ, মাহমুদ, মাসুদ, কাসেম, মাহবুব, লেনিন, তাহের, আলী ও ইলিয়াস। ইফতার মাহফিলের দিন নির্ধারণ করা হয় আগামী ১২ মে রমজানের প্রথম রোববারে ব্রুকলিনের গ্রিনহাউস রেস্টুরেন্টে। নারীদের জন্যও সুব্যবস্থা থাকবে।
বনভোজনের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৩০ জুন। স্থান ও চাঁদার হার পরে জানানো হবে। বনভোজন উপকমিটিতে আছেন —আহ্বায়ক মো. সেলিম, যুগ্ম আহ্বায়ক ফজলুল হক, জামাল উদ্দীন চৌধুরী ও মো. দিদার (নিউজার্সি), সদস্যসচিব আইয়ুব আনসারী, যুগ্ম সদস্যসচিব জাবেদ হোসেন, মহীম উদ্দীন ও মাহবুব রহমান, কোষাধ্যক্ষ নবী হোসেন, চেয়ারম্যান মোহাম্মদ আমিন, কো-চেয়ারম্যান মফজল আহমদ, প্রধান সমন্বয়কারী আবদুল জলিল, সমন্বয়কারী হারুন অর রশীদ (ব্রঙ্কস), আবু তালেব (জ্যামাইকা), মো. নেজামত আলী (স্ট্যাটন আইল্যান্ড), ক্রীড়া ও সাংস্কৃতিক পরিচালনায় ইকবাল হোসাইন ও মো. আজিম, আপ্যায়ন দায়িত্বে থাকবেন মো. নিজামত আলী, আশরাফ, জামান, লেলিন, মাসুদ, সাহেদ পারভেজ, মাহমুদ, ইলিয়াস, মো. নূর, মো. ফারুক। প্রচার ও প্রকাশনায় থাকবেন মাহবুব রহমান।
সভা শেষে অনুষ্ঠানের সভাপতি আবুল কাশেম সবাইকে গুরুত্বপূর্ণ সময় ব্যয় করে আসার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়িত করার জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।