ব্রঙ্কসের পার্কচেস্টারে বৈশাখী মেলা

বাংলাদেশ-আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশনের আয়োজনে ২৮ এপ্রিল ব্রঙ্কসের পার্কচেস্টারে অনুষ্ঠিত হবে দিনব্যাপী বৈশাখী মেলা। স্থানীয় গোল্ডেন প্যালেসে এ বর্ণিল আয়োজনে বাংলা বর্ষবরণ ও বৈশাখী মেলার পাশাপাশি সংগঠনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে।
এফর্ডেবল কেয়ার হাউস অব নিউইয়র্কের সহযোগিতায় বৈশাখী মেলা প্রস্তুতি কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত এ মেলা শুরু হবে ২৮ এপ্রিল বেলা ১১টায়, চলবে মধ্যরাত পর্যন্ত। এতে বৈশাখী সাজ, বৈশাখী শোভাযাত্রা, নতুন কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ, ইলিশ পান্তা দিয়ে মধ্যাহ্ন ভোজন, আলোচনা, বৈশাখের কবিতা, নৃত্য ও মনোজ্ঞ সংগীতানুষ্ঠানের আয়োজন থাকবে।
মেলা প্রস্তুতি কমিটির আহ্বায়ক সমাজ সেবক মাকসুদা আহমদ জানান, মেলার উদ্বোধন করবেন সালেহ আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কামাল আহমদ। আর অতিথি হিসেবে থাকবেন আইনজীবী মোহাম্মদ এন মজুমদার। মেলার গ্র্যান্ড স্পনসর হিসেবে রয়েছে ওয়েল কেয়ার। মেলার র‌্যালি উদ্বোধন করবেন লাজিও ফ্রিডম্যান।
মেলার বিষয়ে যেকোনো তথ্য জানতে মেলার প্রধান সমন্বয়ক শাহ কামাল উদ্দিন (ফোন নম্বর: ৩৪৭-৯৯৮-৩৮৭৮) ও সদস্যসচিব শাহ বদরুজ্জামাল রুহেলের (ফোন নম্বর: ৬৪৬-৩৯১-৬৯৬৭) সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন আয়োজকেরা।