যুবলীগ নেতা নিখিলের সঙ্গে কুমিল্লা সোসাইটির মতবিনিময়

মো. মাইনুল হোসেন খান নিখিলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন কুমিল্লা সোসাইটির সদস্যরা
মো. মাইনুল হোসেন খান নিখিলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন কুমিল্লা সোসাইটির সদস্যরা

বাংলাদেশ আওয়ামী যুব লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. মাইনুল হোসেন খান নিখিলের সঙ্গে কুমিল্লা সোসাইটি অব ইউএসএর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কে। ২২ এপ্রিল দুপুরে ব্রঙ্কসের স্থানীয় একটি রেস্তোরাঁয় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি আবুল খায়ের আখন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন চৌধুরীর পরিচালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আবুল বাশার মিলন, আইনজীবী আবদুর রউফ, সাইদ হক শরীফ, তাছলিমা আক্তার, শিরিন আক্তার, মাইসা আখন্দ, আসিফুল আখন্দ, রেজানুল করিম, মিজানুর রহমান, সাদিয়া চৌধুরী, সাইফুল ইসলাম, কমিউনিটি অ্যাকটিভিস্ট কামাল আহমেদ, স্বপন প্রমুখ। অনুষ্ঠানে কুমিল্লা সোসাইটির সদস্য ছাড়াও বৃহত্তর কুমিল্লা প্রবাসীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মাইনুল হোসেন খান নিখিলকে আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তিনি আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে প্রবাসীদের অবদান অনস্বীকার্য। দেশে প্রবাসীদের বেশি করে বিনিয়োগের আহ্বান জানান তিনি। নিয়ে তিনি বলেন, এতে নিজেরা লাভবান হওয়ার পাশাপাশি দেশও উপকৃত হবে।
উল্লেখ্য, আমেরিকা সফরে আসা যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. মাইনুল হোসেন খান নিখিলের বাড়ি বৃহত্তর কুমিল্লার চাঁদপুরের মতলবে।