জালালাবাদ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির ইফতার মাহফিল

মসজিদ আল হেরায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়
মসজিদ আল হেরায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়

আটলান্টিক সিটিতে জালালাবাদ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ মে আটলান্টিক সিটিতে বাংলাদেশি-আমেরিকানদের দ্বারা পরিচালিত ২৪২৬, আটলান্টিক অ্যাভিনিউয়ে অবস্থিত মসজিদ আল হেরায় এই মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর সুখ-শান্তি-সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন আল হেরা মসজিদের ইমাম ড. রুহুল আমিন। ইফতার মাহফিলে উপস্থিত মুসল্লিদের রমজানের শুভেচ্ছা জানান আটলান্টিক সিটির মেয়র ফ্রাঙ্ক এম গিলিয়াম। সাউথ জার্সিতে বসবাসরত বিপুলসংখ্যক প্রবাসী বৃহত্তর সিলেটবাসীসহ কমিউনিটির বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এই ইফতার মাহফিলে যোগ দেন।
ইফতার মাহফিলে যোগ দেওয়া কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা হলেন—আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী মো. হোসাইন মোর্শেদ, সাঈদ এস দোহা, পঞ্চম ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী আনজুম জিয়া, ষষ্ঠ ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী সোহেল আহমদ, শিক্ষাবিদ এম এ গনি, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির চেয়ারম্যান জহিরুল ইসলাম বাবুল, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি শহীদ খান, আটলান্টিক সিটি স্কুল বোর্ডের সদস্য ফারুক হোসেন, বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলান্টিক সিটির সাধারণ সম্পাদক ফারুক তালুকদার, লায়ন কাজী লিটন, কমিউনিটি ব্যক্তিত্ব সৈয়দ মো. কাউসার, আজিজুল ইসলাম ফেরদৌস, ওবায়দুল্লাহ চৌধুরী, জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া, দিদারুল ইসলাম, আমিরুল ইসলাম টফি, রহমান বাবুল, সাখাওয়াত হোসেন, আবদুর রহমান, আটলান্টিক সিটির পুলিশ কর্মকর্তা সুমন মজুমদার, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক সুব্রত চৌধুরী প্রমুখ।
জালালাবাদ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি মো. মুজিবুর রহমান সুয়েব এবং সাধারণ সম্পাদক সাঈদ মুহাম্মদ দোহাসহ সংগঠনের নেতারা উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। পরে নৈশভোজের মাধ্যমে বিশাল এই ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।