নিউইয়র্কে বন্ধু সমাবেশ রোববার

প্রথম আলো উত্তর আমেরিকা সংস্করণের যাত্রার দুই বছর পূর্তি উপলক্ষে ‘প্রথম আলো বন্ধু সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। আগামী ১৯ মে রোববার জ্যাকসন হাইটসের বেলাজিনো কনভেনশন সেন্টারে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।
বন্ধু সমাবেশে উপস্থিত ব্যক্তিবর্গের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রথম আলোর সম্পাদক সম্পাদক মতিউর রহমান। তুলে ধরবেন প্রথম আলোর নানান কর্মকাণ্ড। সমাবেশে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত থাকবেন স্থানীয় প্রবাসী জনসমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ, আমেরিকার মূলধারার রাজনীতিবিদ, সংস্কৃতিকর্মী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। অনুষ্ঠানটি আমন্ত্রিত অতিথিদের নিয়ে। বিকেল পাঁচটার মধ্যে অতিথিদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে প্রথম আলোর উত্তর আমেরিকা কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গ।
উল্লেখ্য বিশ্বের সংবাদপত্র শিল্পের অন্যতম শীর্ষ সংগঠন ইন্টারন্যাশনাল নিউজ মিডিয়া অ্যাসোসিয়েশন ‘ইনমা’ আন্তর্জাতিক কংগ্রেসে যোগ দেওয়ার জন্য প্রথম আলো সম্পাদক মতিউর রহমান নিউইয়র্কে অবস্থান করছেন। ম্যানহাটনের টাইম স্কয়ারে অনুষ্ঠিত এ সম্মেলনের ফাঁকে তিনি জ্যামাইকা, ব্রংকস, ব্রুকলিনে বাংলাদেশ থেকে আসা অভিবাসী জনসমাজসহ নানা পর্যায়ের পেশাজীবীদের সঙ্গে অনানুষ্ঠানিক মতবিনিময় করেছেন।