সাউথ জার্সি মেট্রো আ.লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইফতার মাহফিলে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের নেতা–কর্মীরা
ইফতার মাহফিলে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের নেতা–কর্মীরা

আটলান্টিক সিটিতে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২ মে স্থানীয় একটি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান। ইফতার মাহফিল আয়োজক কমিটির সদস্যসচিব এনামুল হক এনামের সঞ্চালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ইফতার মাহফিল আয়োজক কমিটির আহ্বায়ক মো. শাহীন, মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, সংগঠনের প্রধান উপদেষ্টা সিরাজউদ্দৌলা ভূঁইয়া, উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া, মো. শাহজাহান, সংগঠনের সহসভাপতি সাব্বির হোসেন ভূঁইয়া, আহসান হাবীব, পলাশ চৌধুরী, কাঞ্চন বল, যুগ্ম সম্পাদক শেখ শিমুল, সাংগঠনিক সম্পাদক শেখ সেলিম, ফরহাদ সিদ্দীক, রওশন উদ্দীন, সদস্য শহীদ খান, আওয়ামী লীগের নেতা গোলাম হাফিজ প্রমুখ।
ইফতার মাহফিলে মুসলিম উম্মার সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ক্বারি মাওলানা আবদুল হাই। সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতা-কর্মী, শুভানুধ্যায়ীসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা এই ইফতার মাহফিলে যোগ দেন। নৈশভোজের মাধ্যমে ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।
সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান ইফতার মাহফিলে যোগদানের জন্য সবাইকে ধন্যবাদ জানান।