সিএনএর সভায় বাংলাদেশি-আমেরিকান কাউন্সিলর প্রার্থীদের যোগদান

আটলান্টিক সিটিতে চেলসি নেইবারহুড অ্যাসোসিয়েশনের সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ মে স্টকটন বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
আগামী ৪ জুন অনুষ্ঠিতব্য আটলান্টিক সিটি কাউন্সিলের প্রাইমারি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের অংশগ্রহণে ‘মিট অ্যান্ড গ্রিট’ শীর্ষক এই সভায় প্রত্যেক প্রার্থী তিন মিনিট করে বক্তব্য দেওয়ার সুযোগ পান। এরপর তাঁরা শ্রোতাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
এই সভায় বাংলাদেশি আমেরিকান কাউন্সিলর প্রার্থী সোহেল আহমদ, সুরজিৎ চৌধুরী মিল্টন, সাঈদ এস দোহা উপস্থিত ছিলেন। তাঁরা প্রত্যেকে সভায় উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং তাঁদের উত্থাপিত বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সিএনএর এই সভায় আরও বক্তব্য রাখেন আটলান্টিক সিটি কাউন্সিলের প্রাইমারি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী কাউন্সিলর জেসি কার্টজ, জিয়া আনজুম, শ্যারন জাফিয়া, মালিক, রন বেইলি প্রমুখ। সভা পরিচালনা করেন সিএনএর কর্মকর্তারা। বাংলাদেশি আমেরিকান প্রার্থীরা তাঁদের বক্তব্যে বলেন, তাঁরা কোনো রাজনীতিক নন, জনগণের সেবক হিসেবে তাঁরা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাই সব ভেদাভেদ ভুলে রাজনীতির ঊর্ধ্বে উঠে তাঁদের ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন। তাঁরা শ্রোতাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
সিএনএর এই সভায় আটলান্টিক সিটি কাউন্সিলর কলিম শাহবাজ, ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার, কমিউনিটি নেতা সালেহউদদীন আহমদ লিটন, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক সুব্রত চৌধুরীসহ বিভিন্ন কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।