নিজেদের হার ভুলে মুম্বাইয়ের বিদায় নিয়েই আনন্দ প্রীতির?

আরও একবার আইপিএলে ব্যর্থ হলো প্রীতির পাঞ্জাব। ছবি: টুইটার
আরও একবার আইপিএলে ব্যর্থ হলো প্রীতির পাঞ্জাব। ছবি: টুইটার

আইপিএল আরেকটি দুঃখ দিয়ে গেল প্রীতি জিনতাকে। আরও একবার আইপিএল জয়ের আশা স্বপ্ন হয়েই থাকল। ২০১৮ আইপিএলের প্লে অফেও ওঠেনি তাঁর দল কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু সে হতাশা নয়, প্রীতি আলোচনায় আসছেন উচ্ছ্বাস প্রকাশ করে। তাঁর উচ্ছ্বাসের কারণ প্লে অফের আগেই বাদ পড়েছে মুম্বাই ইন্ডিয়ানস। ব্যাপারটিতে নাকি খুবই তৃপ্ত এই অভিনেত্রী। 

গতকাল পাঞ্জাবের প্লে অফে ওঠার সম্ভাবনা শেষ হয়েছে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে। এমন হারে হতাশামাখা প্রীতির মুখ আশা করেছিল সবাই। কিন্তু টুইটারে ভাইরাল হয়েছে হাস্যোজ্জ্বল এক ভিডিও। সে ভিডিওতে দলের এক ব্যবস্থাপনা-কর্মীর সঙ্গে কথা বলতে দেখা গেছে প্রীতিকে। সে সদস্যের সঙ্গে প্রীতি যা বলেছেন, সেটা লিপ রিডিংয়ের মাধ্যমে ধরে নেওয়া হয়েছে এমন, ‘আমি খুবই খুশি যে মুম্বাই ফাইনালে যাচ্ছে না...খুবই খুশি।’

টুইটারে এ ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই অবশ্য বলছেন, প্রীতির উচিত নিজের দলকে নিয়েই ভাবা। নিজের দলের বাদ পড়া নিয়ে না ভেবে অন্য দলের বাদ পড়াতে এমন আনন্দ মেনে নিতে পারছেন না সাধারণ দর্শক। তবে এ ক্ষেত্রে কেউ কেউ দাবি করছেন ভিডিওর সময়টা দেখার জন্য। কারণ, যদি ম্যাচের শুরুর দিকে এ ভিডিও করা হয়ে থাকে, তবে তখনো প্রীতির দলের প্লে অফ খেলার সম্ভাবনা ছিল। সে ক্ষেত্রে মুম্বাইয়ের মতো শক্ত প্রতিপক্ষের বাদ পড়ায় আনন্দ প্রকাশ করায় ভুল কিছু নেই।
আরেক পক্ষের যুক্তি, আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ানস। সেখানে পাঞ্জাব কখনো জিততে পারেনি এ টুর্নামেন্ট। সফল এক দলের বিদায়ে অন্য দলের মালিক পক্ষের আনন্দ-প্রকাশে ভুল কিছু দেখছেন না তারা।

প্রীতির সে মুহূর্তটি দেখুন