ড্রাক্সলার পার্টি করতে চান মাঠে

মেক্সিকান ফুটবলারদের ঘটনা শুনে মজা পেয়েছেন ড্রাক্সলার
মেক্সিকান ফুটবলারদের ঘটনা শুনে মজা পেয়েছেন ড্রাক্সলার

আমোদ–ফুর্তির জন্য বেশ বিখ্যাত মেক্সিকো। ২০১০ সালের সেপ্টেম্বরে মনটেরিতে এক ম্যাচের পর নারীদের নিয়ে পার্টিতে যাওয়ায় প্রথম আলোচনায় এসেছিল তারা। সেই ঘটনার প্রায় এক বছর পর ২০১১ সালের জুন মাসে আর্জেন্টিনায় অনুষ্ঠিত কোপা আমেরিকায় অংশ নেওয়ার আগে কুইতোর এক হোটেলে বেশ কিছু যৌনকর্মীকে নিয়ে এসেছিল তারা। পরবর্তী সময়ে অবশ্য সেই ঘটনার সঙ্গে জড়িত খেলোয়াড়দের ছয় মাসের জন্য নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল।

এবার রাশিয়া বিশ্বকাপেও একই কেলেঙ্কারিতে নিজেদের জড়িয়েছে দলটি। বিশ্বকাপের আগমুহূর্তে ৩০ জন যৌনকর্মী নিয়ে এক পার্টির আয়োজন করেছিলেন খেলোয়াড়েরা। পুরো দল না থাকলেও সেখানে নয়জন মেক্সিকান ফুটবলার ছিলেন। মেক্সিকান দলের এই কীর্তি কিন্তু জার্মান মিডফিল্ডার জুলিয়ান ড্রাক্সলারের কান অব্দিও পৌঁছেছে। ঘটনাটি শুনে যেন বেশ মজাই পেয়েছেন তিনি। তাঁর আশা, মাঠের খেলায় পার্টিটা করবে জার্মানিই।

আজ রাত ৯টায় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দিয়ে জার্মানদের বিশ্বকাপ শুরু হবে। গতকাল সংবাদ সম্মেলনে অবশ্য মেক্সিকানদের এমন পার্টি করার অভ্যাসের প্রশংসা করেছেন ড্রাক্সলার, ‘ওখানে কী হয়েছে, আমি ঠিক ভালো করে জানি না, তাই ঘটনাটি নিয়ে আমি কোনো কথা বলতে চাচ্ছি না। খবরটি পড়ে মজা পেয়েছিলাম। যদিও আমি ঘটনার সত্যতা কতটুকু, তা সম্পর্কে নিশ্চিত নই। আমি মনে করি, পার্টির ঘটনাটি ম্যাচে কোনো প্রভাব ফেলবে না। আমি নিশ্চিত, ওরা রাশিয়াতে এসে পার্টির পরিবর্তে ফুটবলকে নিয়েই ভাবছে।’ তবে ম্যাচ শেষে পার্টি করার মেজাজে কোন দল থাকবে, সেটাই দেখার বিষয়।