অবশেষে 'লক্কড়ঝক্কড়' বাস বিদায়

ক্রিকেটের বড় সাফল্যই এসেছে মেয়েদের হাত ধরে।
ক্রিকেটের বড় সাফল্যই এসেছে মেয়েদের হাত ধরে।

চট্টগ্রামে অনুশীলনরত এশিয়া কাপজয়ী নারী ক্রিকেট দলের যাতায়াতের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত একটি মাইক্রোবাসের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বুধবার ‘লক্কড়ঝক্কড়’ বাসটি পরিবর্তন করে মাইক্রোবাসে করে তাঁদের অনুশীলন মাঠ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে আবাসিক হোটেলে নিয়ে যাওয়া হয়।

গতকাল মঙ্গলবার লক্কড়ঝক্কড় বাসে করে নারী ক্রিকেট দলের অনুশীলনে আসা-যাওয়ার ছবি ও প্রতিবেদন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। আজ সকালে বাস পরিবর্তন করে মাইক্রোবাসের ব্যবস্থা করে বিসিবি। আজই তাঁদের অনুশীলনের শেষ দিন। সন্ধ্যায় ক্রিকেট দলটি প্রধানমন্ত্রীর আমন্ত্রণে তাঁর সঙ্গে দেখা করতে ঢাকায় যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেট দলকে সংবর্ধনা দেবেন বলে বিসিবির ভেন্যু ব্যবস্থাপক ফজলে বারী খান জানান।

পরে ফজলে বারী খান প্রথম আলোকে বলেন, ক্রিকেট দলের বাস বদল করে শীতাতপ নিয়ন্ত্রিত মাইক্রোবাস দেওয়া হয়েছে। তাঁরা আজই অনুশীলন শেষ করে বিকেলে ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ছাড়বেন। মাইক্রোবাসে করে তাঁদের বিমানবন্দরে নেওয়া হবে। প্রধানমন্ত্রী তাঁদের সংবর্ধনা দেবেন। ২৩ জুন আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে নারী ক্রিকেট দল।