রাশিয়ার প্রেমে নেইমারের মডেল বোন

রাশিয়া ভ্রমণটা ভালোই উপভোগ করছেন রাফায়েলা। ছবি: ইনস্টাগ্রাম
রাশিয়া ভ্রমণটা ভালোই উপভোগ করছেন রাফায়েলা। ছবি: ইনস্টাগ্রাম

বিশ্বকাপ খেলতে এখন রাশিয়ায় নেইমার ও তাঁর দল। রাশিয়ায় গেছেন তাঁর ছোট বোন রাফায়েলা বেকার্নও। বিশ্বকাপের শুরুটা ভালোই হয়েছে নেইমারের। চোটশঙ্কা কাটিয়ে মাঠে নেমেছেন দুই দিনই, গোলও পেয়ে গেছেন। তবে নেইমার কিন্তু এখনো রাশিয়ার প্রেমে পড়েননি, পড়েছেন তাঁর ছোট বোন রাফায়েলা বেকার্ন।

গতবার বিশ্বকাপটা নিজের দেশেই হয়েছে, তাই ভাইকে সমর্থন জানাতে বেশি দূর যেতে হয়নি। কিন্তু এবার বিশ্বকাপটা সুদূর রাশিয়ায়। কিন্তু ভাইয়ের ক্ষেত্রে কি আর দূরত্বের কথা ভাবলে চলে? তাই ব্রাজিল থেকে ১৪,৪৪২ কিলোমিটার দূরের পথ রাশিয়ায় পাড়ি দিতেও আপত্তি দেখাননি রাফায়েলা।

বিশ্বকাপের মাঝপথেই রাশিয়ায় গিয়ে হাজির রাফায়েলা। কিন্তু নেইমার এখন অনুশীলনে ব্যস্ত, বোনকে সময় দেবেন কী করে? তবে বোনকে ঠিকঠাক সময় দিতে না পারলেও বোনের যেন কোনো অযত্ন না হয়, তার পুরো ব্যবস্থা করেই অনুশীলনে মন দিয়েছেন এই তারকা। পরের ম্যাচটি খেলতে ২৭ জুন বুধবার রাত ১২টায় সার্বিয়ার বিপক্ষে মস্কোর স্পার্তাক মাঠে নামবে ব্রাজিলিয়ানরা।

নেইমারের খেলা দেখতে গ্যালারিতে নিশ্চয়ই সেদিন থাকবেন রাফায়েলা। তবে এর আগের সময়টুকু তিনি পার করছেন রাশিয়ার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে। আর এতেই রাশিয়ার প্রেমে পড়ে গেছেন নেইমারের এই ছোট বোন।

নেইমার যতটা বিখ্যাত, ততটা না হলেও রাফায়েলা নিজেও কিন্তু কম বিখ্যাত নন। বর্তমানে ব্রাজিলে তিনি মডেল জগতের বেশ বড় একজন তারকা। বর্তমানে ইনস্টাগ্রামে ৪৫ লাখ মানুষ তাঁকে অনুসরণ করছে। তাই রাশিয়ার প্রেমের ব্যাপারটি জানাতে তিনি ইনস্টাগ্রামকেই বেছে নিয়েছেন। তিনি তাঁর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তাতে লিখেছেন, ‘আমি রাশিয়ার প্রেমে পড়ে গিয়েছি, আজ আমরা সোচিতে আছি, আর গতকাল ছিলাম সেন্ট পিটার্সবার্গে।’