রোনালদোর বিরুদ্ধে আরও তিন নারীর অভিযোগ!

ধর্ষণের অভিযোগ নিয়ে কঠিন সময় পার করছেন রোনালদো। ছবি: টুইটার
ধর্ষণের অভিযোগ নিয়ে কঠিন সময় পার করছেন রোনালদো। ছবি: টুইটার
>ক্যাথরিন মায়োরগার ধর্ষণের অভিযোগ সামলাতেই হালে পানি পাচ্ছেন না ক্রিস্টিয়ানো রোনালদো। এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছে আরও তিন নারী

ক্যাথরিন মায়োরগার ধর্ষণের অভিযোগেই জেরবার ক্রিস্টিয়ানো রোনালদো। ‘মরার ওপর খাঁড়ার ঘা’ হিসেবে আবির্ভূত হয়েছেন আরও তিন নারী। মায়োরগার আইনজীবীর লেসলি স্টোভাল জানিয়েছেন, এই তিন নারী নাকি রোনালদোর বিরুদ্ধে একই রকম অভিযোগ করে তাঁকে ফোন করেছেন। স্টোভাল এখন নতুন অভিযোগগুলোর সত্যতা যাচাইয়ে ব্যস্ত।

যুক্তরাষ্ট্রের সাবেক মডেল মায়োরগার ধর্ষণের অভিযোগেই চাঞ্চল্য পরে গেছে দুনিয়াজুড়ে। ২০০৯ সালে লাস ভেগাসে এক নৈশ পার্টিতে মায়োরগার সঙ্গে পরিচয় হওয়ার পর রোনালদো নাকি তাঁকে ধর্ষণ করেন। এমনই অভিযোগ মায়োরগার। লাস ভেগাস পুলিশ নয় বছর আগের সেই ঘটনার পুন:তদন্তও শুরু করেছে। স্টোভাল জানিয়েছেন, নতুন তিন অভিযোগকারীর একজনের দাবি, রোনালদো তাঁকেও এক পার্টির পর ধর্ষণ করেন। আরেক নারীর দাবি, রোনালদো তাঁর সঙ্গে অস্বাভাবিক আচরণের পাশাপাশি ‘আঘাত’ করেছিলেন। তৃতীয় নারী জানান, মায়োরগার সঙ্গে যা ঘটেছিল তাঁর সঙ্গেও একই ঘটনা ঘটেছে এবং সেটি ২০০৯ সালেই। প্রচুর অর্থের বিনিময়ে জুভেন্টাস তারকা নাকি সেই নারীর কাছ থেকে ঘটনাটি গোপনের প্রতিশ্রুতি আদায় করেছিলেন।

মায়োরগার আইনজীবী লেসলি স্টোভাল। ছবি: টুইটার
মায়োরগার আইনজীবী লেসলি স্টোভাল। ছবি: টুইটার

মডেলিং ছেড়ে বর্তমানে শিক্ষকতা বেছে নেওয়া ৩৪ বছর বয়সী মায়োরগার হয়ে এখন মামলা লড়ছেন স্টোভাল। এই তিন নারীর অভিযোগ নিয়ে ব্রিটিশ ট্যাবলয়েড ‘সান’কে স্টোভাল বলেছেন, ‘এসব তথ্যের সত্যতা যাচাইয়ের চেষ্টা করছি।’ তবে তিন নারীর অভিযোগই যৌন নিপীড়ন নিয়ে কিনা, তা নিশ্চিত নয় ‘সান’। সংবাদমাধ্যমটি জানিয়েছে, এর আগে ইতালির নৃত্যশিল্পী কারিমা এল মাহরোগকে ৪ হাজার ইউরো দিয়ে তাঁর সঙ্গে রাত্রিযাপনের অভিযোগ উঠেছিল রোনালদোর বিপক্ষে। কারিমার বয়স তখন মাত্র ১৭ বছর। অভিযোগকারী তিন নারীর মধ্যে একজন কারিমা কিনা তা নিশ্চিত নয় ‘সান’।