দুর্দান্ত গোলে রোনালদোকে সুখবর দিচ্ছে জুনিয়র

রোনালদো জুনিয়রের গোলের মুহূর্তগুলো। সংগৃহীত ছবি
রোনালদো জুনিয়রের গোলের মুহূর্তগুলো। সংগৃহীত ছবি

গত কিছুদিন ধরেই ভালো খবর পাচ্ছেন না ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাসের হয়ে মাঠে গোল করেও সংবাদ শিরোনাম হচ্ছেন অন্য কারণে। ক্যাথরিন মায়োরগার করা মামলায় পুরো চেনা জগৎটাই উল্টে যেতে বসেছে তাঁর। এমন সময়ে শুধু ছেলেই পারছে তাঁর মন ভালো করে দিতে। সামাজিক যোগাযোগমাধ্যমে পুত্রগর্বে গর্বিত রোনালদোর পোস্টগুলো সেটাই বলছে।

জুভেন্টাসে এসে প্রথম গোল পেতে চার ম্যাচ অপেক্ষা করতে হয়েছে রোনালদোকে। কিন্তু ইতালির ফুটবলে শুরু থেকেই গোল করে যাচ্ছে তাঁর ছেলে। প্রথম ম্যাচেই করেছিল ৪ গোল। গোল করার প্রতি রোনালদোর তৃষ্ণা টের পাওয়া গেছে রিয়াল মাদ্রিদ পর্বে এসে। এর আগে উইংয়ে থেকে অন্যদের গোল করানোতেই আগ্রহ বেশি ছিল তাঁর। তবে এ বয়সেই জুনিয়রের গোলতৃষ্ণা বেশ আলোড়ন ফেলে দিয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ১৬ সেকেন্ডের একটি ভিডিও দিয়েছেন রোনালদো। যেটি দেখে যে কারওরই মনে হবে—বাপকা বেটা! জুভেন্টাসের অনূর্ধ্ব-৯ দলের হয়ে এক ম্যাচে দুটি গোল করেছে ক্রিস্টিয়ানো জুনিয়র। দুটি গোলই ডান উইং দিয়ে উঠে এসে, রোনালদো ক্যারিয়ারের শুরুতে এই প্রান্তেই খেলতেন। প্রথম গোলটি ছিল একক নৈপুণ্যের অসাধারণ উদাহরণ। মাঝমাঠের কাছাকাছি জায়গায় বল পেয়ে প্রতিপক্ষের একজনকে কাটিয়ে ঢুকে পড়ে সে বক্সে। এরপর গোলকিপারকে কাটিয়ে ডান পায়ের আলতো টোকায় বল পাঠিয়ে দেয় জালে। দ্বিতীয় গোলটি সে করেছে বক্সের ঠিক বাইরে থেকে কোনাকুনি নিচু শটে।

ঘাড়ের ওপর ঝুলছে ধর্ষণ মামলা। সে মামলা নিয়ে একের পর এক তথ্য বের হয়ে আসছে প্রতিদিন। এমন অস্বস্তির মুহূর্তে ছেলের পারফরম্যান্সই তৃপ্তি এনে দিচ্ছে রোনালদোকে।

গোলটি দেখতে চাইলে...