জামিন পেয়েছেন মোহামেডান অধিনায়ক

>প্রথম স্ত্রীর করা মামলা থেকে জামিন পেয়েছেন মোহামেডানের অধিনায়ক ও জাতীয় দলের সাবেক ফুটবলার মিন্টু শেখ।
মোহামেডানের অধিনায়ক ও জাতীয় দলের সাবেক ফুটবলার মিন্টু শেখ। সংগৃহীত ছবি
মোহামেডানের অধিনায়ক ও জাতীয় দলের সাবেক ফুটবলার মিন্টু শেখ। সংগৃহীত ছবি

যৌতুক নিরোধ আইনে হওয়া মামলায় জামিন পেয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ও জাতীয় দলের সাবেক ফুটবলার মিন্টু শেখ। গতকাল বৃহস্পতিবার মীমাংসা শর্তে জামিন মঞ্জুর করেছেন মাগুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

প্রথম স্ত্রীর করা এ মামলায় বর্তমানে ঢাকার কেরানীগঞ্জ কারাগারে আটক রয়েছেন মিন্টু। মাগুরায় করা মামলায় ১৯ নভেম্বর হাজারীবাগ পুলিশের হাতে গ্রেপ্তারের পর তাঁকে কারাগারে পাঠায় ঢাকার আদালত। আসামি পক্ষের আইনজীবী সজিব আহমেদ জানিয়েছেন,‘ বিষয়টি মীমাংসা করে নেওয়ার শর্তে মিন্টুকে জামিন দিয়েছেন আদালত। মীমাংসা না হলে ফের ব্যবস্থা নেবেন আদালত। মিন্টুর জামিনের কপি ঢাকার কেরানীগঞ্জ কারাগারে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন তিনি।’

মিন্টুর প্রথম স্ত্রী জানিয়েছেন, ‘দুই সন্তানের দিকে তাকিয়ে ন্যায়বিচার পেতে বাধ্য হয়ে তিনি মামলা করেছিলেন। কারাগার থেকে বেরিয়ে মিন্টু মীমাংসা করে নেবেন বলে আশা করেন তিনি।’ মো. মালেক মোল্লার ছেলে মিন্টু শেখের বাড়ি মাগুরা শহরের স্টেডিয়াম পাড়ায়। দুই সন্তান নিয়ে মাগুরাতে থাকছেন মিন্টুর প্রথম স্ত্রী। আর দুই সন্তান ও দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঢাকার ধানমন্ডিতে থাকেন মিন্টু।

২০১০ সালে ঢাকায় অনুষ্ঠিত দক্ষিণ এশিয়ান গেমসে ফুটবল দলের সোনা জয়ের অন্যতম কারিগর ছিলেন সেন্টারব্যাক মিন্টু। বেশ কয়েক বছর ছিলেন জাতীয় দলের অন্যতম ডিফেন্ডার। চলতি বছরে মোহামেডানের অধিনায়কত্ব পালন করার আগে শেখ জামাল, ফেনী সকারসহ বেশ কয়েকটি বড় ক্লাবে খেলেছেন তিনি।