ব্রাজিলিয়ান লিমার হাসি কেড়ে নিলেন সুজন

দলকে প্রথমে এগিয়ে দিয়েছিলেন লিমা। সৌজন্য ছবি
দলকে প্রথমে এগিয়ে দিয়েছিলেন লিমা। সৌজন্য ছবি
>ব্রাজিলিয়ান লিমা লিওনার্দো গোল করে ব্রাদার্সকে এগিয়ে নিয়েছিলেন। কিন্তু মুক্তিযোদ্ধাকে সংসদকে সমতায় ফিরিয়ে তাঁর হাসি কেড়ে নিয়েছেন সুজন বিশ্বাস

ব্রাজিলিয়ান বলেই হয়তো এভারটন সুজাকে পুরো ৯০ মিনিট মাঠে রাখলেন ব্রাদার্স ইউনিয়নের কোচ! কিন্তু তাঁর পায়ের ঝলকে যে জোগো বনিতোর স্বাদ পাওয়ার প্রত্যাশা, তার ছিটে ফোটাও নেই। বরং অহেতুক বল দখলে রাখার চেষ্টা করতে গিয়ে খেই হারিয়ে ফেলার উস্তাদ। আরেক ব্রাজিলিয়ান লিমা অবশ্য লিওনার্দো গোল করে ব্রাদার্সকে এগিয়ে নিয়েছিলেন। কিন্তু মুক্তিযোদ্ধাকে সংসদকে সমতায় ফিরিয়ে তাঁর হাসি কেড়ে নিয়েছেন সুজন বিশ্বাস। ম্যাচটিও শেষ হয়েছে ১-১ সমতায়।

ম্যাচের ৮ মিনিটেই দুই আমেরিকান রসায়নে এগিয়ে যায় ব্রাদার্স। পানামার জ্যাক ড্যানিয়েলস মেজার রক্ষণচেরা থ্রু নিয়ন্ত্রণে নিয়ে ডি বক্সের ওপর থেকে জোরালো শটে ১-০ করেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার লিমা লিওনার্দো। ফিনিশিংয়ে ব্রাজিলিয়ান সৌরভ ছিল। কিন্তু এই সৌরভ সুগন্ধ ছড়াতে পেরেছে মাত্র ১৫ মিনিট। ২৩ মিনিটে মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরান সুজন বিশ্বাস। বাঁ প্রান্ত দিয়ে আড়াআড়ি ভেতরে ঢুকে সুজনের নেওয়া আলতো চিপ ক্লিয়ার করতে গিয়ে জালে জড়িয়ে দেন ব্রাদার্সের ডিফেন্ডার আশরাফুল করিম। তবে গোলটি সুজনের নামেই দিয়েছেন ম্যাচ রেফারি।

ব্রাদার্স-মুক্তিযোদ্ধা ড্রয়ের ফলে এক ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল আবাহনী লিমিটেড। গ্রুপের শেষ ম্যাচে আবাহনীর সঙ্গে ব্রাদার্স না হারলে তারাও চলে যাবে শেষ আটে। নিজেদের প্রথম ম্যাচে আবাহনীর বিপক্ষে ২-১ গোলে হেরেছিল মুক্তিযোদ্ধা।