রিয়াল ছাড়ছেন ইসকো?

রিয়ালে ভালো সময় কাটছে না ইসকোর। ছবি: টুইটার
রিয়ালে ভালো সময় কাটছে না ইসকোর। ছবি: টুইটার
>স্প্যানিশ সংবাদমাধ্যমে গুঞ্জন চলছে শীতকালীন দলবদলেই রিয়াল মাদ্রিদ ছেড়ে পিএসজিতে যোগ দিতে পারেন ইসকো

সান্তিয়াগো সোলারির রিয়াল মাদ্রিদ কোচের দায়িত্ব গত অক্টোবরের শেষ দিকে। ইসকো এরপর থেকেই যেন রিয়ালে ব্রাত্য! ভীষণ কুশলী অ্যাটাকিং মিডফিল্ডার হয়েও খুব বেশি সময় মাঠে থাকার সুযোগ পাননি এই স্প্যানিশ। আর এতেই গুঞ্জন উঠেছে রিয়ালের সঙ্গে পাঁচ বছরের সম্পর্কের পাট চুকিয়ে স্পেন ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন ইসকো। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে ইসকোর পরবর্তী ঠিকানা হতে পারে ফ্রান্স। পিএসজি এই তাঁকে কিনতে আগ্রহী।

এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ইসকো মাত্র ১৮ ম্যাচ খেলেছেন। এর মধ্যে লা লিগায় খেলেছেন ১১ ম্যাচ। যা তাঁর নামের সঙ্গে বেমানান। সংবাদমাধ্যম জানিয়েছে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি চলতি সপ্তাহে ইসকোর এজেন্ট এবং খেলোয়াড়টির বাবার সঙ্গে দেখা করেছেন। ফরাসি ক্লাবটিতে উনাই এমেরি কোচ থাকতেই ইসকোর ওপর নজর পড়েছিল তাঁদের। রিয়ালে ইসকো এখন খারাপ সময় কাটানোয় পিএসজি সুযোগটা নিতে চায় বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

শীতকালীন দলবদলের মৌসুমে দলের মাঝমাঠ শক্তিশালী করতে চান পিএসজি কোচ টমাস টুখেল। যদিও রিয়ালে ইসকোর দাম নিয়ে তাঁর এজেন্টের সঙ্গে খেলাইফি ঐকমত্য হতে পারেননি বলেই জানায় সংবাদমাধ্যম। এ ছাড়াও ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে নিয়মের খড়্গও আছে পিএসজির ওপর।