দুর্দান্ত বাইসাইকেল গোলেও পাওয়া গেল না জয়

শেখ জামালের দুই গোলদাতা ফরোয়ার্ড সলোমন কিং ও লুসিয়ানোর উল্লাস। ছবি: তানভির আহমেদ
শেখ জামালের দুই গোলদাতা ফরোয়ার্ড সলোমন কিং ও লুসিয়ানোর উল্লাস। ছবি: তানভির আহমেদ
>প্রিমিয়ার লিগ ফুটবলে শেখ জামাল ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডসের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

বাইসাইকেল কিকে কি দুর্দান্ত গোলটাই না করেছেন সলোমন কিং। গোলটি এতক্ষণে না দেখে থাকলে মাইকুজু ওয়েবসাইটে শেখ জামাল লিখে খুঁজতে পারেন। ম্যাচ হাইলাইটসে দেখুন শেখ জামাল অধিনায়কের দুর্দান্ত বাইসাইকেল কিকের গোলটি। কিন্তু দুর্দান্ত গোল করেও ম্যাচ শেষে কোচ জোসেফ আফুসির মুখে হাসি দেখতে পারেননি গাম্বিয়ান এই স্ট্রাইকার। কারণ, রহমতগঞ্জের বিপক্ষে উপভোগ্য ম্যাচটি শেষ পর্যন্ত হয়েছে ২-২ গোলে ড্র। 


ম্যাচের ৮ মিনিটেই সিও জুনাপির গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। মিডফিল্ডার রকিবুল ইসলামের পাস নিয়ন্ত্রণে নিয়ে প্রতিপক্ষ ডিফেন্ডার আরিফুলকে ছিটকে দিয়ে জোরালো শটে ১-০ করেছেন জুনাপিও। বিরতিতে যাওয়ার আগেই কিংয়ের সেই বাইসাইকেল কিকে সমতাসূচক গোল। ৪০ মিনিটে ডিফেন্ডার মনজুরুর রহমান মানিকের নেওয়া ফ্রি কিকে কিরগিজস্তানের ফরোয়ার্ড ডেবিড ব্রস হেড করে বক্সের মধ্যে বল নামিয়ে দেন, সেখান থেকে বল শূন্য তোলে বাইসাইকেল কিকে গোল করেন। চোখ জুড়িয়ে যাওয়ার মতো এক গোল।

দ্বিতীয়ার্ধের হলো আরও দুই গোল। তাও আবার শেষ ১০ মিনিটে। ৮৫ মিনিটে শেখ জামালকে এগিয়ে নেন আর্জেন্টাইন স্ট্রাইকার লুসিয়ানো এনামুয়েল। বাম প্রান্ত দিয়ে বক্সে ঢুকে পোস্ট ছেড়ে বের হয়ে আসা গোলরক্ষকের পাশ দিয়ে বল জালে জড়িয়েছেন। ২-১ গোলে জয়ের দিকেই এগিয়ে যাচ্ছিল আফুসির দল। কিন্তু শেষ বাঁশি বাজার আগে রহমতগঞ্জকে সমতায় ফেরান মানডে, ২-২।

গতবারের রানার্সআপ শেখ জামালের জন্য চলতি লিগটা শুরু হয়েছে খুবই হতাশার। তিন ম্যাচে এক ড্রয়ে তাদের পয়েন্ট এক। সমানসংখ্যক ম্যাচে দুই ড্রয়ে পয়েন্ট দুই রহমতগঞ্জের।