গাড়ি দুর্ঘটনার কবলে জুভেন্টাসের ব্রাজিলীয় ফুটবলার

ভেঙে চুরমার কস্তার গাড়ি। ছবি: টুইটার
ভেঙে চুরমার কস্তার গাড়ি। ছবি: টুইটার
>

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন জুভেন্টাসের ব্রাজিলের উইঙ্গার ডগলাস কস্তা। দুর্ঘটনায় তাঁর গাড়ি ভেঙে চুরমার হয়ে গেলেও আশ্চর্যজনকভাবে তাঁর কিছুই হয়নি। কিন্তু চোট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অপর গাড়ির চালক।

এমনিতেই এই মৌসুমে তেমন ফর্মে নেই ডগলাস কস্তা। ব্রাজিল জাতীয় দলের এই উইঙ্গার এই মৌসুমে ২৪ ম্যাচ খেলে জুভেন্টাসের হয়ে মাত্র একটি গোল করতে পেরেছেন। কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির আস্থা দিন দিন কমছে তাঁর ওপর। এই অবস্থায় আরেক বিপদে পড়েছেন এই ব্রাজিলীয় তারকা। সড়ক দুর্ঘটনায় এক গাড়িচালককে হাসপাতালে পাঠিয়েছেন তিনি। নিজের গাড়ি ভেঙে চুরমার হয়ে গেলেও আশ্চর্যজনকভাবে কস্তার কিছুই হয়নি!

এই সপ্তাহে পারমার সঙ্গে অপ্রত্যাশিতভাবে ২-২ গোলে ড্র করার পর জুভেন্টাস  কোচ অ্যালেগ্রি শিষ্যদের দুই দিন ছুটি দিয়েছিলেন। ছুটি কাটিয়ে গতকালই কস্তা-রোনালদোদের তুরিনে অবস্থিত জুভেন্টাসের অনুশীলন মাঠে হাজিরা দেওয়ার কথা। সেই হাজিরা দিতেই নিজের চেরোকি জিপে চড়ে উত্তর ইতালির লিভোর্নো ফেরারিস, ভার্সেল্লি ও সান্দিয়ার মধ্যবর্তী এক সড়ক ধরে তুরিনে যাচ্ছিলেন কস্তা। দুর্ঘটনাটা ঘটে সেখানেই। অসাবধানতাবশত এক ফিয়াট পিন্টো গাড়িকে ধাক্কা দিয়ে বসেন তিনি। ফলে গাড়ির ৪৭ বছর বয়সী চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাড়াতাড়ি কস্তা কে দুর্ঘটনাস্থল থেকে সরিয়ে নেওয়া হয়। এর কিছুক্ষণ পরেই ভক্ত-সমর্থকদের আশ্বস্ত করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটা ছবি পোস্ট করেন তিনি। উত্তর ইতালির পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

বায়ার্ন মিউনিখ থেকে এক মৌসুমের জন্য ধারে জুভেন্টাসে এসে ঝলক দেখানো কস্তা পাকাপাকিভাবে জুভেন্টাসে এসেই যেন গোল করা ভুলে গিয়েছেন, ভুগছেন চূড়ান্ত ফর্মহীনতায়। গত ম্যাচে আবার মাংসপেশির চোটেও পড়েছেন। সব মিলিয়ে কস্তার দিনকাল বিশেষ ভালো যাচ্ছে না।