টানা দুই দিন কেঁদেছেন নেইমার!

বারবার চোটে পড়ে মন খারাপ নেইমারের। ছবি - এএফপি
বারবার চোটে পড়ে মন খারাপ নেইমারের। ছবি - এএফপি
>

পায়ের চোটে পড়ে দুই মাসের জন্য মাঠের জন্য চলে গিয়েছেন নেইমার। প্রতি মৌসুমেই এভাবে এক-দুইবার চোটে পড়তে পড়তে বিরক্ত তিনি। সর্বশেষ চোটে পড়ে মনের অবস্থা কেমন হয়েছিল, সেটা জানিয়েছেন তিনি।

গত বছর বিশ্বকাপের ঠিক আগে আগে পায়ের পাতার চোটে পড়েছিলেন নেইমার। সেবার তাড়াতাড়ি অস্ত্রোপচার করে দুই মাসের মধ্যে মাঠে ফিরে এসেছিলেন। এবার আবারও সেই পায়ের চোটেই পড়েছেন তিনি। এবার চোটে পড়ে গতবারের চেয়েও বেশি কষ্ট হচ্ছে, জানিয়েছেন তিনি।

চোটে পড়ার ঠিক পর পর তাঁর মানসিক অবস্থা কেমন ছিল, 'স্পোর্তে এস্পেকটাকুলার'কে দেওয়া এক সাক্ষাতকারে জানিয়েছেন তিনি, 'এবার চোটে পড়ে ব্যাপারটা হজম করতে বেশ বেগ পেতে হয়েছে আমার। টানা দুই দিন বাসা থেকে বের হইনি আমি। অনেক খারাপ লাগছিল আমার। বাসায় বসে বসে শুধুই কেঁদেছি।' গত বছর পায়ের চোটে পড়ে এত কষ্ট পাননি, যা এখন পাচ্ছেন, বলে জানিয়েছেন নেইমার, 'গতবার যখন চোটে পড়লাম, বিশ্বকাপে যেন খেলতে পারি এ জন্য তাড়াহুড়ো করে অস্ত্রোপচার করে দুই মাসের মধ্যে ফিরে এসেছিলাম। আমি জানতাম আমাকে বিশ্বকাপের আগে ফিরতেই হবে, তাই সেবার এত কষ্ট পাইনি।'

গতবার তাড়াতাড়ি অস্ত্রোপচার করলেও নিজের পায়ের স্বার্থে এবার 'ধীরে চলো' নীতি বেছে নিয়েছেন নেইমার। গত মাসের শেষদিকে ফরাসি কাপের এক ম্যাচে স্ট্রাসবুর্গের বিপক্ষে পায়ের চোটে পড়েছিলেন তিনি। আশা করা হচ্ছে, মে মাসের শুরুতেই আবারও মাঠে দেখা যাবে তাঁকে।