ফামুসার গোল ছাড়াই জিতেছে মুক্তিযোদ্ধা

একটি করে গোল করেছেন মেহেদি হাসান রয়েল ও মোহাম্মদ সুজন বিশ্বাস। ছবি: বাফুফে
একটি করে গোল করেছেন মেহেদি হাসান রয়েল ও মোহাম্মদ সুজন বিশ্বাস। ছবি: বাফুফে
>প্রিমিয়ার লিগে তৃতীয় জয় পেয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। আজ গোপালগঞ্জে বিজেএমসির বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে তারা।

গোপালগঞ্জের ফজলুল হক মণি স্টেডিয়ামে টিম বিজেএমসির বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। কিন্তু মুক্তিযোদ্ধার জয়ে নেই আইভরি কোস্টের স্ট্রাইকার বাল্লো ফামুসার গোল। কথাটি কেমন যেন অবিশ্বাস্য শোনায়। হবেই-বা না কেন!

আজকের ম্যাচের আগে ৬ ম্যাচে মুক্তিযোদ্ধার গোল ছিল ৮ টি। এর মধ্যে ৭ গোলই ফামুসার। হিসাব আছে আরও। আজকের আগে মুক্তিযোদ্ধার জয় ছিল দুই ম্যাচে। এক ম্যাচে ফামুসার হ্যাটট্রিকের ওপর ভর করেই শেখ জামালকে উড়িয়ে দিয়েছে ৩-০ গোলে। নোফেল স্পোর্টিংয়ের বিপক্ষে ২-০ গোলের জয়েও ছিল ফামুসার জোড়া গোল। সেই মুক্তিযোদ্ধা আজ জিতেছে ফামুসার গোল ছাড়া। শুনতে তো একটু অবিশ্বাস্য শোনাবেই।

তা শোনাক। আজ আলো কেড়ে নিয়েছেন দেশি দুই ফুটবলার। মুক্তিযোদ্ধার জয়ে একটি করে গোল করেছেন মেহেদি হাসান রয়েল ও মোহাম্মদ সুজন বিশ্বাস। দ্বিতীয়ার্ধেই হয়েছে গোল দুটি। ৫১ মিনিটে রয়েলের গোলটি ছিল দুর্দান্ত। ডান প্রান্তে বক্সের বাইরে থেকে বুলেট গতিতে দূরের পোস্ট দিয়ে জালে জড়িয়েছেন। আর শেষের দিকে গোলমুখ থেকে টোকা দিয়ে ২-০ করেছেন সুজন।

এই জয়ে সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে মুক্তিযোদ্ধা। এক ম্যাচ বেশি খেলে ১২তম স্থানে বিজেএমসি।